ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সালমানের জন্মদিনে প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার বিশেষ বার্তা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৯, ২৭ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৬:৪০, ২৭ ডিসেম্বর ২০২১
সালমানের জন্মদিনে প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার বিশেষ বার্তা

আজ ৫৬ বছরে পা দিলেন বলিউড সুপারস্টার সালমান খান। ২৬ ডিসেম্বর মধ্যরাত থেকে পানভেলের ফার্ম হাউজ মেতে উঠে ভাইজানের জন্মদিন উপলক্ষে। সাপের কামড়ের জটিলতা কাটিয়ে পরিবারের সঙ্গে সালমানও মেতে উঠেন জন্মদিনের পার্টিতে।

আজ সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভাসছেন সালমান খান। বাদ যাননি তার প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফও। এদিন বিশেষ শুভেচ্ছা বার্তা জানিয়েছেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে সালমান খানের একটি ছবি পোস্ট করে ক্যাটরিনা লিখেন, ‘সালমান, তোমাকে জন্মদিনের শুভেচ্ছা। ভালোবাসার আলো ও প্রতিভা চিরকাল তোমার সঙ্গী হোক।’ ক্যাটরিনার এই পোস্ট নজর কেড়েছে অনুরাগীদের।

২০০৫ সালে সালমান খানের ভাই সোহেল খানের প্রযোজনায় ব্যবসাসফল সিনেমা ‘ম্যায় নে পেয়ার কিউ কিয়া’-তে সালমানের বিপরীতে অভিনয় করেন ক্যাটরিনা কাইফ। এ সিনেমার কাজ করতে গিয়েই প্রেমের সম্পর্কে জড়ান তারা। তবে একটা সময়ে গিয়ে তাদের প্রেম ভেঙে যায়।

পরবর্তীতে অভিনেতা রণবীর কাপুরের প্রেমে পড়েন ক্যাটরিনা। প্রায় সাত বছর প্রেম করার পর তারা ব্রেকআপ করেন। পরে আবারো সালমান-ক্যাটরিনাকে নিয়ে নানা গুঞ্জন ছড়াতে শুরু করে। একসঙ্গে জুটি বেঁধে সিনেমাও করেন তারা। কিন্তু অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ক্যাটরিনা। সম্প্রতি তাদের বিয়ে হয়েছে। এখন ভিকির ঘরণী ক্যাটরিনা কাইফ।

উল্লখ্য, রোববার (২৬ ডিসেম্বর) সাপে কামড়ে ছিল বলিউড অভিনেতা সালমান খানকে। এরপর মুম্বাইয়ের এক হাসপাতালে ভর্তি করা হয় তাকে। চিকিৎসা শেষে শারীরিকভাবে এখন সুস্থ আছেন তিনি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়