ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘মন যা চায় তাই করো’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৭, ৪ জানুয়ারি ২০২২   আপডেট: ১১:১২, ৪ জানুয়ারি ২০২২
‘মন যা চায় তাই করো’

নতুন বছরের শুরুতে বিভিন্ন বিষয়ে অনেকের পণ থাকে। বলিউড তারকা অভিনেত্রী কারিনা কাপুরও এই দলে ছিলেন। কিন্তু নিজের প্রতিজ্ঞা রাখতে পারেননি তিনি।

কারিনা চেয়েছিলেন বছরের প্রথম সোমবার স্বাস্থ্যকর কিছু খাবেন। কিন্তু পরিকল্পনা মতো কাজ করতে পারেননি এই অভিনেত্রী। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন কারিনা। এতে দেখা যায়, কাজল মাখা চোখ বড় বড় করে ক্রসেন্টে কামড় দিচ্ছেন তিনি।

এই পোস্টের ক্যাপশনে কারিনা কাপুর লিখেছেন, ‘এটা আমার স্বাস্থ্যকর খাবার খাওয়ার প্রথম সোমবার হওয়ার কথা ছিল। কিন্তু ক্রসেন্ট যখন আছে, খেয়ে ফেলো। নিজের মন যা চায় তাই করো। এটা ২০২২। যতটা সম্ভব নিজের ইচ্ছা মতো চলো।’

তবে কারিনার বড় বোন কারিশমা কিন্তু ঠিকই তার প্রতিজ্ঞা রেখেছেন। তিনিও ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন। এতে কাচের বাটিতে ফল কিংবা ওটস জাতীয় কিছু খেতে দেখা যায় তাকে। পাশে কারিনাও ছিলেন।

কিছুদিন আগে করোনা আক্রান্ত হন কারিনা। জানা যায়, নির্মাতা করন জোহরের বাড়িতে নৈশভোজের দাওয়াত খেয়ে ফেরার পরই তার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। তবে এখন সুস্থ ‘হিরোইন’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

কারিনা কাপুর অভিনীত পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এই সিনেমায় আমির খানের বিপরীতে দেখা যাবে তাকে। টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। আমির খানের প্রযোজনা প্রতিষ্ঠানের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করছে ভায়াকম। পরিচালনা করছেন ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমাখ্যাত আদভাইত চন্দন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়