ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

হাসপাতালে চিকিৎসকের পর্যবেক্ষণে প্রিয়াঙ্কা-নিকের সন্তান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ২২ জানুয়ারি ২০২২   আপডেট: ১৭:২৮, ২২ জানুয়ারি ২০২২
হাসপাতালে চিকিৎসকের পর্যবেক্ষণে প্রিয়াঙ্কা-নিকের সন্তান

সারোগেসির মাধ্যমে মা-বাবা হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও গায়ক নিক জোনাস। তবে নির্ধারিত সময়ের আগে জন্ম হওয়ায় হাসপাতালেই থাকতে হবে তাদের সন্তানকে।

জানা গেছে, চিকিৎসকরা জানিয়েছিলেন, আগামী এপ্রিলে পৃথিবীতে আসবে নিক-প্রিয়াঙ্কার সন্তান। এই দুই তারকাও সেই অনুযায়ী কাজকর্মও গুছিয়ে নিচ্ছিলেন। কিন্তু নির্ধারিত সময়ের ১২ সপ্তাহ আগেই তাদের সন্তানের জন্ম হয়েছে। নবজাতককে কয়েক সপ্তাহ চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখতে হবে। এ কারণে প্রিয়াঙ্কা-নিকও এখন সান ডিয়াগোতে অবস্থান করছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, যে নারী প্রিয়াঙ্কা ও নিকের সন্তান গর্ভে ধারণ করেছেন তার শারীরিক অবস্থা খুব খারাপ হয়ে পড়ে। এই কারণে নির্ধারিত সময়ের আগে প্রিয়াঙ্কার সন্তানকে পৃথিবীতে আনার এই সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। এর আগে পাঁচ বার সারোগেসির মাধ্যমে শিশুর জন্ম দিয়েছেন সেই নারী। এজন্যই তাকে বেছে নিয়েছেন প্রিয়াঙ্কা-নিক।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিষ্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি।

শুক্রবার (২১ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে এক বিবৃতিতে প্রিয়াঙ্কা লেখেন, ‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, সারোগেসির মাধ্যমে আমাদের সন্তান হয়েছে। এই বিশেষ মুহূর্তে আমরা প্রাইভেসি বজায় রাখার অনুরোধ করছি কারণ আমরা পরিবার নিয়েই ব্যস্ত থাকতে চাই। সবাইকে অসংখ্য ধন্যবাদ।’ তবে সন্তান ছেলে নাকি মেয়ে সেই বিষয়টি খোলাসা করেননি প্রিয়াঙ্কা চোপড়া।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়