ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পূজা দিয়ে ফের বিতর্কে সারা আলী খান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ২ মার্চ ২০২২   আপডেট: ১২:৪২, ২ মার্চ ২০২২
পূজা দিয়ে ফের বিতর্কে সারা আলী খান

শিব মন্দিরে সারা (ডানে)

বলিউড অভিনেতা সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। মঙ্গলবার (১ মার্চ) শিব মন্দিরে গিয়েছিলেন তিনি। তারই বেশ কিছু ছবি সোশ‌্যাল মিডিয়ায় পোস্ট করার পর বিতর্কের মুখে পড়েছেন এই অভিনেত্রী।

এসব ছবিতে দেখা যায়, শিব মন্দিরের সামনে দাঁড়িয়ে ফ্রেমবন্দি হয়েছেন সারা আলী খান। তাছাড়া পূজা দিতেও দেখা যায় তাকে। ক্যাপশনে লিখেছেন, ‘শুভ মহাশিবরাত্রি। জয় ভোলানাথ।’ এ ছবি পোস্ট করার পর প্রায় ১০ লাখ রিঅ্যাক্ট পড়েছে। কিছু ধর্মীয় কট্টরবাদি সারাকে কেটাক্ষ করে মন্তব্য করেছেন।

সারার ধর্ম নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। একজন লিখেছেন, ‘হয় মুসলিম হও, নয় হিন্দু, একসঙ্গে দুটো ধর্ম কীভাবে পালন করবে?’ আবার কারো মতে সারা লজ্জা পান একজন মুসলিম হিসেবে। যদিও সোশ্যাল মিডিয়ার বড় একটা অংশ সর্বধর্ম সমন্বয়ের বার্তা দিয়েছেন। যাঁরা সারাকে ধর্ম নিয়ে কটাক্ষ করছেন তাদের সমালোচনা করেছেন এসব নেটিজেনরা। যদিও এ বিষয়ে মুখ খুলেননি সারা আলী খান।

গত বছরের জুলাইয়ে আসামের কামাখ্যা মন্দিরে গিয়ে পূজা দিয়ে বিতর্কের মুখে পড়েছিলেন সারা। এ মন্দিরে তোলা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করার পর নেটিজেনদের অনেকে কুৎসিত আক্রমণ করেন তাকে। একই বছরের ফেব্রুয়ারিতে মা অমৃতা সিংয়ের সঙ্গে আজমীর শরীফে গিয়েছিলেন সারা। সেই ছবি দিয়ে জুম্মা মুবারকের শুভেচ্ছাও জানিয়েছিলেন তিনি। এ নিয়েও আলোচনা কম হয়নি।

২০২০ সালে ‘আতরাঙ্গি রে’ সিনেমার শুটিংয়ের জন্য মুম্বাইয়ে গিয়েছিলেন সারা আলী খান। তার সঙ্গে ছিলেন তার মা অমৃতা সিং। শুটিংয়ের ফাঁকে কাশি বিশ্বনাথ মন্দিরে গঙ্গা আরতিতে অংশ নেন সারা আলী খান। কিন্তু তার মন্দির দর্শন নিয়ে আপত্তি তুলেছিল কাশি বিকাশ সমিতি। তারা দাবি করেছিল—সারা আলী খান হিন্দু নন। এ নিয়েও তৈরি হয়েছিলে বিতর্ক।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়