ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বারবণিতার যন্ত্রণা মিথিলার চোখেমুখে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ৩০ মার্চ ২০২২   আপডেট: ১৩:১০, ৩০ মার্চ ২০২২
বারবণিতার যন্ত্রণা মিথিলার চোখেমুখে

বহ্নি রূপে মিথিলা

কলকাতার দেবালয় ভট্টাচার্য হইচই’র জন্য নির্মাণ করেন ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’। এতে নাম ভূমিকায় অভিনয় করেন সৌরভ দাস। আর ভ্রমর চরিত্রে অভিনয় করেন শোলাঙ্কি রায়। সিরিজটির দ্বিতীয় সিজন নির্মিত হচ্ছে। এতে শোলাঙ্কির পরিবর্তে সৌরভের বিপরীতে অভিনয় করেছন রাফিয়াত রশীদ মিথিলা।

আলোচিত এই সিরিজে ‘বহ্নি’ চরিত্রে অভিনয় করছেন মিথিলা। মঙ্গলবার (২৯ মার্চ) প্রযোজনা প্রতিষ্ঠান প্রকাশ্যে এনেছে মিথিলার লুক। আজ মিথিলাও তার সোশ্যাল মিডিয়ায় নিজের লুক প্রকাশ করেছেন। তাতে দেখা যায়—মুখে গাঢ় মেকআপ, ঠোঁটে লিপস্টিক, কপালে লাল টিক। চুলগুলো বেনি করা। ছলছল চোখে অনিশ্চয়তা ভর করেছে। নেটিজেনরা মিথিলার লুকের প্রশংসা করছেন।

চরিত্রের বিষয়ে মিথিলা বলেন, ‘পর্দায় তথাকথিত আগুন জ্বালানো বা পুরুষ পতঙ্গ পোড়ানোর কোনো আবেদন এই সিরিজে নেই। আছে বারবণিতাদের যন্ত্রণা। বহ্নি যাদের প্রতিনিধি।’

গত ২৭ জানুয়ারি কলকাতার কালীঘাটে শুরু হয় এই সিরিজের শুটিং। আগামী মাসের শেষে অথবা মে মাসে সিরিজটি মুক্তির সম্ভাবনা রয়েছে।

তা ছাড়াও শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নিয়ে নির্মিত হচ্ছে ‘মায়া’ চলচ্চিত্র। এর নাম ভূমিকায় দেখা যাবে মিথিলাকে। রাজর্ষি দে পরিচালিত এ সিনেমার শুটিং গত আগস্টে শেষ হয়েছে। টলিউড চলচ্চিত্রে এটিই মিথিলার প্রথম কাজ। এছাড়াও পরিচালক রিঙ্গো ব্যানার্জির ‘অ্যা রিভার ইন হেভেন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিথিলা। এতে তার বিপরীতে দেখা যাবে ববি চক্রবর্তীকে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়