ঢাকা     শনিবার   ০২ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৮ ১৪২৯ ||  ০২ জিলহজ ১৪৪৩

৬ বছরের ছোট রাখির প্রেমিক, বেঁকে বসেছে আদিলের পরিবার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৭, ১৮ মে ২০২২   আপডেট: ১৬:৩৩, ১৮ মে ২০২২
৬ বছরের ছোট রাখির প্রেমিক, বেঁকে বসেছে আদিলের পরিবার

নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। তার প্রেমিকের নাম আদিল ডুরানি। তিনি পেশায় ব্যবসায়ী। চলতি মাসের শুরুতে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে প্রেমিককে পরিচয় করিয়ে দেন রাখি। এবার রাখি জানালেন, তার প্রেমিক বয়সে ৬ বছরের ছোট।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাখি বলেন—আমার মনে হয় সৃষ্টিকর্তা ওকে আমার কাছে পাঠিয়েছে। রীতেশের সঙ্গে বিচ্ছেদের পর আমি ডিপ্রেশনে ভুগছিলাম। কিছুই ভালো লাগছিল না। এরপরই আদিল আমার জীবনে প্রবেশ করে। প্রথম দেখা হওয়ার এক মাসের মধ্যে আমাকে প্রেমের প্রস্তাব দেয় ও। আমি ওর থেকে ৬ বছরের বড়।

আদিল এমন প্রস্তাব দেবে তার জন্য প্রস্তুত ছিলেন না রাখি। তা উল্লেখ করে তিনি বলেন, সত্যি বলতে আদিল এভাবে প্রস্তাব দেবে তার জন্য আমি প্রস্তুত ছিলাম না। আদিল আমাকে ব্যাখ্যা করেছিলেন, মালাইকা আরোরা-অর্জুন কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের উদাহরণ দিয়ে। ও জানিয়েছে, ও আমাকে ভালোবাসে; আমিও ওর প্রেমে পড়ে গেলাম।

সবকিছু ঠিকই ছিল। কিন্তু আদিলের পরিবার এই সম্পর্ক মেনে নেয়নি। এজন্য এই সম্পর্ক নিয়ে সংশয়ে রয়েছেন রাখি। এ বিষয়ে ড্রামা কুইন বলেন,  আমি সিনেমা, টিভি ইন্ডাস্ট্রিতে খুব গ্ল্যামারাস ব্যক্তি, আদিলের পরিবার এই সম্পর্কের বিরুদ্ধে। বিষয়টি নিয়ে ওর বাড়িতে ঝামেলাও হয়েছে। আমার সাজগোজ ওর পরিবারের অপছন্দ। তবে প্রয়োজনে আমি নিজেকে বদলাতে রাজি আছি। যদিও ওর দিক থেকে কেউ আমাকে পরিবর্তন করতে বাধ্য করেনি। চারদিক থেকে সমস্যায় জর্জরিত ও। চাপে আছি। অনেক কষ্টে ভালোবাসা পেয়েছি। আশা করি ওর পরিবারও একদিন মেনে নেবে।

২০১৯ সালে ব্যবসায়ী রিতেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কথা জানান রাখি। যদিও অনেকেই ধারণা করেছিলেন, বিয়ের বিষয়টি বানিয়ে বলেছেন এই অভিনেত্রী। ভক্তদের অনুরোধে ২০২১ সালে ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে সর্বপ্রথম স্বামীকে প্রকাশ্যে আনেন। পরবর্তীতে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন রাখি সাওয়ান্ত।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়