ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কিয়ারার ভ্যানিটি ভ্যানে ‘প্রেমিক’ সিদ্ধার্থ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৪, ২৪ মে ২০২২   আপডেট: ১১:০৭, ২৪ মে ২০২২
কিয়ারার ভ্যানিটি ভ্যানে ‘প্রেমিক’ সিদ্ধার্থ (ভিডিও)

গত মাসের শেষের দিকে গুঞ্জন চাউর হয়, ভেঙে গেছে বলিউডের আলোচিত জুটির সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানির প্রেমের সম্পর্ক। কয়েক দিন আগে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে একসঙ্গে দেখা দেন এই জুটি। ফের একসঙ্গে দেখা গেলো তাদের। তবে এবার ‘প্রেমিকা’ কিয়ারা আদভানির ভ্যানিটি ভ্যানে গিয়ে হাজির সিদ্ধার্থ।

ইন্ডিয়া ডটকম জানিয়েছে, সোমবার (২৩ মে) মুম্বাইয়ের ফিল্ম সিটিতে কিয়ারা তার পরবর্তী সিনেমার শুটিং করছিলেন। আর সেখানে গিয়ে হাজির হন সিদ্ধার্থ। বিশেষ করে কিয়ারার ভ্যানিটি ভ্যানে গিয়ে উঠার মূহূর্তটি সবার নজর কেড়েছে। তারপর থেকে এ জুটির প্রেমের সম্পর্কের পালে নতুন করে হাওয়া লেগেছে।

কিয়ারার ভ্যানিটি ভ্যানে প্রবেশের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, ফিল্ম সিটিতে যাওয়ার পর পাপারাজ্জিরা ঘিরে ধরেন সিদ্ধার্থকে। কিন্তু সবাইকে উপেক্ষ করে সোজা হেঁটে গিয়ে কিয়ারার ভ্যানিটি ভ্যানে উঠেন এই অভিনেতা। এ দৃশ্য দেখে দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করছেন না নেটিজেনরা।

চুটিয়ে প্রেম করলেও তা স্বীকার করতে নারাজ কিয়ারা-সিদ্ধার্থ। গতকাল এক সংবাদসম্মেলনে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে কিয়ারা আদভানি বলেন—‘বিয়ে না করেও আমি ভালোভাবে নিজেকে গুছিয়ে নিতে পারি। আমি কাজ করছি, ভালো আয় করছি এবং আমি ভালো আছি।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়