ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৪ জিলহজ ১৪৪৩

১০০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন আল্লু অর্জুন!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৮, ২৫ মে ২০২২   আপডেট: ০৮:২১, ২৫ মে ২০২২
১০০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন আল্লু অর্জুন!

চলতি বছরের বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। গত ডিসেম্বরের শেষের দিকে মুক্তি পায় সুকুমার পরিচালিত এ সিনেমা। মুক্তির পর বক্স অফিসে বাজিমাত করেছে; পাশাপাশি দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে এই সিনেমা।

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট ব্যবসায়ীকভাবে সফল হওয়ায় দ্বিতীয় পার্টে অভিনয়শিল্পীদের পারিশ্রমিক নিয়ে জোর জল্পনা চলছে। বিশেষ করে আল্লু অর্জুনের পারিশ্রমিক নিয়ে আলোচনার শেষ নেই!

বলিউড বাবল ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, ‘পুষ্পা টু’ সিনেমা নির্মাণে ৪০০ কোটি রুপি বাজেট নির্ধারণ করা হয়েছে। আর আল্লু অর্জুন সিনেমাটির জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন। যদি সবকিছু ঠিক থাকে তবে কোনো সিনেমা থেকে এটি হবে আল্লু অর্জুনের সর্বোচ্চ পারিশ্রমিক।

এর আগে টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছিল, প্রযোজনা প্রতিষ্ঠান মিথরি মুভি মেকার পরিচালক সুকুমারকে ৪৫ কোটি রুপি পারিশ্রমিক দেবেন। আর হিন্দি ভার্সন থেকে আয়কৃত পুরো অর্থ পারিশ্রমিক হিসেবে পাবেন আল্লু অর্জুন। পুষ্পার দ্বিতীয় পার্টে রাশমিকাকে মোটা অঙ্কের পারিশ্রমিক দেওয়ার পরিকল্পনা করেছেন প্রযোজক। রাশমিকা প্রথম পার্টে যে পারিশ্রমিক পেয়েছিলেন, সম্ভবত তার দুই গুণ পাবেন দ্বিতীয় পার্টের জন্য।

চলতি বছরের শুরুর দিকে ‘পুষ্পা টু’ সিনেমার কিছু অংশের শুটিং করেছিলেন পরিচালক সুকুমার। কিন্তু গল্পে পরিবর্তন আনতে চাইছেন সংশ্লিষ্টরা, এখন চিত্রনাট্য নিয়ে কাজ চলছে। এজন্য ওইসব দৃশ্যের শুট পুনরায় হবে। তবে কবে নাগাদ ফের শুটিং শুরু করবেন তা জানা যায়নি।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়