ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নায়িকা এমিকে সন্তান নেওয়ার পরামর্শ দিলেন পরীমনি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৬, ২৫ মে ২০২২   আপডেট: ১৬:৫০, ২৫ মে ২০২২
নায়িকা এমিকে সন্তান নেওয়ার পরামর্শ দিলেন পরীমনি

চার দিন আগে বিয়ে করেছেন মডেল-অভিনেত্রী এমিয়া এমি। সদ্য বিবাহিত এই নায়িকাকে সন্তান নেওয়ার পরামর্শ দিলেন চিত্রনায়িকা পরীমনি।

ব্যক্তিগত জীবনে পরীমনির সঙ্গে ভালো সম্পর্ক এমির। বিয়ের পর তার সঙ্গে কথা হয় পরীমনির। এ সময় এমন পরামর্শ দেন তিনি। এমি তার ফেসবুক স্টোরিতে সেই কথোপকথনের স্ক্রিন শর্ট শেয়ার করেছেন।

এ আলাপচারিতায় পরীমনি বলেন—‘বাচ্চা নিয়ে ফ্যাল। কী যে সুন্দর সময় জীবনের, তখন বুঝতে পারবি। জীবন পুরাই জোস হয়ে যায়।’ এর জবাবে এমি বলেন, ‘ইনশাল্লাহ আপু। আমি সুন্দর একটা জীবন চাই; ওর জীবনটাও অনেক সুন্দর করতে চাই।’

গত ২২ মে বিয়ে করেছেন মডেল-অভিনেত্রী এমিয়া এমি। এদিন সন্ধ্যায় রাজধানীর একটি কাজী অফিসে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। এসময় কাছের কয়েকজন বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। এমির স্বামীর নাম ফাহেয়াজ শাহরুখ। তিনি পেশায় একজন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার।

২০১৯ সালে শাহ আলম মন্ডল পরিচালিত ‘ডনগিরি’ সিনেমায় নায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে অভিনয় করেন এমিয়া এমি। সিনেমা সংকটের বাজারে বেশ সাড়া ফেলেছিল এটি।

উল্লেখ্য, মা হতে যাচ্ছেন পরীমনি; আপাতত অনাগত সন্তানের অপেক্ষায় দিন কাটছে তার। আর এই সময়টা স্বামীর সঙ্গে দারুণভাবে উপভোগ করছেন এই অভিনেত্রী। কিছুদিন আগে স্বামী ও নানাকে নিয়ে কক্সবাজার ট্যুরে গিয়েছিলেন। সেখানে কোয়ালিটি টাইম কাটিয়ে ঢাকা ফিরেছেন এই নায়িকা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়