ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এক সিনেমায় অক্ষয়-আল্লু অর্জুন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৩, ৩ জুন ২০২২   আপডেট: ০৮:২৮, ৩ জুন ২০২২
এক সিনেমায় অক্ষয়-আল্লু অর্জুন?

কাজ নিয়ে বছরজুড়ে ব্যস্ত সময় পার করেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তার অভিনীত ‘পৃথ্বিরাজ’ সিনেমাটি আজ মুক্তি পেয়েছে। এরই মধ্যে জোর আলোচনা চলছে, ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা আল্লু অর্জুনের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

এ গুঞ্জনের সূত্রপাত, ‘পৃথ্বিরাজ’ সিনেমার সংবাদ সম্মেলন থেকে। এতে উপস্থিত এক সাংবাদিক অক্ষয় কুমারকে প্রশ্ন করেন—দক্ষিণী সিনেমা এখন ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রি শাসন করছে। কিন্তু কেন? এ প্রশ্ন শুনেই রেগে যানে অক্ষয় কুমার।

যদিও নিজেকে সামলে নিয়ে অক্ষয় কুমার বলেন—‘দয়া করে দেশকে ভাগ করা বন্ধ করুন। একটি সিনেমার জন্য দেশের সব ইন্ডাস্ট্রির একসঙ্গে কাজ করার সময় এসেছে। খুব শিগগির আল্লু অর্জুনের আমার সঙ্গে কাজ করা উচিত। আমি আরো দক্ষিণের অভিনেতাদের সঙ্গে কাজ করব। এগিয়ে যাওয়ার জন্য এটিই এখন সঠিক পথ।’

অক্ষয় কুমারের এই বক্তব্যের পরই এই গুঞ্জনের জন্ম। তবে কোন সিনেমায় একসঙ্গে কাজ করবেন অক্ষয়-আল্লু অর্জুন সেই বিষয়ে স্পষ্ট কিছু বলেননি বলিউডের এই ‘খিলাড়ি’।

প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস রাজা পৃথ্বিবীরাজ চৌহানকে নিয়ে নির্মাণ করেছেন ‘পৃথ্বিরাজ’ সিনেমাটি। এই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ী মানশি। এটি তার অভিষেক চলচ্চিত্র। বিস্ময়কর বিষয় হলো—সিনেমাটিতে ৫০ হাজার পোশাক ব্যবহার করেছেন নির্মাতারা।

চন্দ্রপ্রকাশ দ্বিবেদি পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন—সঞ্জয় দত্ত, মানব ভিজ, সোনু সুদ, আশুতোষ রানা, সাক্ষ্মী তানওয়ার প্রমুখ।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়