ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আল্লু অর্জুনের বিরুদ্ধে থানায় অভিযোগ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২১, ১৩ জুন ২০২২   আপডেট: ১৩:৩০, ১৩ জুন ২০২২
আল্লু অর্জুনের বিরুদ্ধে থানায় অভিযোগ

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা আল্লু অর্জুনের বিরদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন একজন সমাজকর্মী। প্রতারণামূলক ও ভুল তথ্য প্রচারের অভিযোগে হায়দরাবাদের আম্বারপেট থানায় এই অভিযোগ করেন কোথা উপেন্দ্র রেড্ডি।

ভারতীয় সংবাদ সংস্থা আইএএনএস এর বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, শ্রী চৈতন্য এডুকেশনাল ইনস্টিটিউটের একটি বিজ্ঞাপনে দেখা গেছে আল্লু অর্জুনকে। এই বিজ্ঞাপনে ভুল তথ্য প্রচার করা হচ্ছে। বিভ্রান্তিমূলক এই বিজ্ঞাপনের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার জন্য আম্বারপেট থানায় অভিযোগ করেন সমাজকর্মী কোথা উপেন্দ্র রেড্ডি। সেক্ষেত্রে ওই প্রতিষ্ঠান ও আল্লু অর্জুনের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছেন তিনি।

এর আগে একটি ফুড ডেলেভারি অ্যাপ ও বাইক অ্যাপের প্রচার করে সমালোচনার মুখে পড়েছিলেন আল্লু অর্জুন।

চলতি বছরের বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। গত ডিসেম্বরের শেষের দিকে মুক্তি পায় সুকুমার পরিচালিত এ সিনেমা। মুক্তির পর বক্স অফিসে বাজিমাত করেছে; পাশাপাশি দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে এই সিনেমা। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা।

‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট ব্যবসায়ীকভাবে সফল হওয়ায় দ্বিতীয় পার্ট নির্মাণের আয়োজন চলছে। আপাতত আল্লু অর্জুনের হাতে এই সিনেমার কাজ রয়েছে। জোর আলোচনা চলছে এ সিনেমার জন্য শত কোটি রুপি পারিশ্রমিক নেবেন তিনি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়