ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মডেলিংয়ে নাঈম-শাবনাজের দুই কন্যা

প্রকাশিত: ১৬:৩৮, ২৬ জুন ২০২২   আপডেট: ১৬:৪৭, ২৬ জুন ২০২২
মডেলিংয়ে নাঈম-শাবনাজের দুই কন্যা

‘চাঁদনী’ সিনেমার মাধ্যমে অভিষেক ঘটে নাঈম-শাবনাজ জুটির। প্রথম সিনেমা মুক্তির পরই দারুণ সাড়া ফেলে। তাদের অধিকাংশ চলচ্চিত্রই ব্যবসাসফল, আবার বাস্তব জীবনেও তারা সফল।

অভিনয় করতে গিয়েই প্রেম, তারপর দুজন বিবাহবন্ধনে আবদ্ধ হন। এই তারকা দম্পতির রয়েছে দুই কন্যা সন্তান। এর মধ্যে ছোট সন্তান মাহদিয়া নাঈম ইতোমধ্যে গানের ভুবনে প্রবেশ করেছেন। নাঈম-শাবনাজ কন্যা নায়িকা নাকি গায়িকা হবেন? এমন প্রশ্নের উত্তর এখনো মেলেনি। তবে তাদের কন্যাদ্বয় এবার মডেলিংয়ে নাম লেখালেন।

শাবনাজ ও নাঈমের দুই মেয়ে মাহাদিয়া নাঈম ও নামিরা নাঈম একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। জানা যায়, ঈদ উপলক্ষে নির্মিত বাটার বিজ্ঞাপনে দেখা যাবে তাদের। গত ১৪ জুন বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। ঈদুল আজহায় বিভিন্ন টিভি চ্যানেল ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার হবে বিজ্ঞাপনচিত্রটি।

মাহাদিয়া বেশ ভালো গান করেন। বেশ কিছু গান সোশ্যাল মিডিয়াতে সাড়াও ফেলেছে। অন্যদিকে নামিরা অনেকটা শান্ত ও চুপচাপ স্বভাবের।

বর্তমানে চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে রয়েছেন নাঈম-শাবনাজ। নাঈম এখন ব্যবসা নিয়ে ব্যস্ত আর শাবনাজ ব্যস্ত সংসার নিয়ে। অভিনয় ক্যারিয়ারে তারা জুটি বেঁধে বিশটির মতো সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলো—‘জিদ’, ‘লাভ’, ‘চোখে চোখে’, ‘অনুতপ্ত’, ‘বিষের বাঁশি’, ‘সোনিয়া’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’, ‘ঘরে ঘরে যুদ্ধ’ প্রভৃতি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়