ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

‘ভার্সেটাইল অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্ন দেখি’

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৫, ৩০ জুন ২০২২   আপডেট: ১৮:২৮, ৩০ জুন ২০২২
‘ভার্সেটাইল অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্ন দেখি’

গল্প শ্বাসরুদ্ধকরভাবে এগিয়ে নেওয়াসহ সিনেমায় গতি এনে দেয় একজন খল-অভিনেতা। তাই নায়কের চেয়ে খলনায়কের গুরুত্ব কম নয়। 

বর্তমানে চলচ্চিত্রে খলনায়কের সংকট চলছে। সোনালী যুগের পর্দা কাঁপানো খলনায়কদের অনেকেই পরপারে পাড়ি জমিয়েছে। যারা বেঁচে আছেন তারাও নিজেদের গুটিয়ে নিয়েছেন। এদিকে নতুন করে যোগ্য খলনায়কের আবির্ভাব ঘটছে না। 

তবে ফারহান রিও তরুণ হিসেবে ব্যতিক্রম। তরুণ এই খলনায়কের ‘সাইকো’ সিনেমাটি আসছে ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। অনন্য মামুন পরিচালিত রোমান্টিক থ্রিলার সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত নবাগত এই শিল্পী। এরই মধ্যে সিনেমাটির পোস্টার ও গান প্রকাশ করা হয়েছে। 

মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করলেও পরবর্তীতে মিউজিক ভিডিওতেও নিজের প্রতিভার জানান দেয় রিও। তবে এবার সেলুলয়েডে হাজির হচ্ছেন ড্যাশিং লুকে। ২০২০ সালে ‘সাইকো’ সিনেমায় অভিনয় করেন। করোনার কারণে প্রথম সিনেমার মুক্তি পিছিয়ে গেলেও এর মাঝে ‘কসাই’ এবং ‘অমানুষ’ নামের দুই সিনেমায় দেখা যায় রিওকে।

রিও বলেন, আসলে একটা লম্বা সময়ের সব পরিশ্রম এবং কষ্ট সফল হয়েছে যখন শট শেষে টিম এবং মামুন ভাই আমাকে বলেছেন যে, শট ভালো দিয়েছো’। কতোটা ভালো বা সাবলীল হয়েছে তা সিনেমা রিলিজের পর দর্শকেরাই ভালো বলতে পারবেন, তবে আমি আমার পুরোটাই দিয়েছি কাজটিকে ভালোভাবে সম্পন্ন করার তাগিদ থেকে। সব ধরনের চরিত্রে কাজ করতে চাই। চলচ্চিত্রে একজন ভার্সেটাইল অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্ন দেখি।
 

ঢাকা/রাহাত

সর্বশেষ

পাঠকপ্রিয়