ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অন্তর্বাস খোলার ভিডিও পোস্ট করে কটাক্ষের শিকার বনি কাপুরের কন্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ৪ জুলাই ২০২২  
অন্তর্বাস খোলার ভিডিও পোস্ট করে কটাক্ষের শিকার বনি কাপুরের কন্যা

বাবা-ভাইয়ের সঙ্গে আনশুলা (বাঁ থেকে)

মোনা সৌরি কাপুরের সঙ্গে প্রথম ঘর বেঁধেছিলেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর। মোনা-বনি দম্পতির দুই সন্তান—অর্জুন কাপুর ও আনশুলা কাপুর। বাবা বা ভাইয়ের মতো এখনো রুপালি জগতে পা রাখেননি আনশুলা কাপুর। তবে সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব। এ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে কটাক্ষের মুখে পড়েছেন তিনি।

আনশুলার ইনস্টাগ্রামে প্রকাশিত ভিডিওতে দেখা যায়, ফ্রক পরে আছেন আনশুলা। আকস্মিকভাবে ফ্রকের  ভেতর হাত দিয়ে অন্তর্বাস খুলে ফেলেন তিনি। অন্তর্বাসের বন্ধন থেকে নিজেকে মুক্ত করে বেশ উচ্ছ্বাসের হাসি হাসেন। ভিডিওর ক্যাপশনে লিখেছেন—‘রোববার ব্রাঞ্চ শেষে বাড়িতে সেরা সময়।’ হ্যাশট্যাগে আনশুলা লিখেন, ‘নো ব্রা ক্লাব’।

আনশুলার এই ভিডিও নেটিজেনদের অনেকের পছন্দ হয়নি। রাজিব নামে একজন লিখেছেন, ‘লজ্জাহীন গাধা।’ আরেকজন লিখেছেন, ‘ফালতু পোস্ট।’ আয়ুষ নামে একজন লিখেছেন, ‘তুমি কি মালাইকা অরোরাকে অনুসরণ করছ? খুবই হাস্যকর।’ আরেকজন লিখেছেন, ‘তুমি কি পাগল হয়ে গেছো?’ তা ছাড়াও নোংরা শব্দ ব্যবহার করে অনেকে মন্তব্য করেছেন যা প্রকাশযোগ্য নয়।

নেটিজেনদের একাংশ কটাক্ষ করলেও অনেকে আনশুলার সঙ্গে সহমত পোষণ করেছেন। তার সাহসী পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘প্রতিদিন।’ এটাকে অনেকে স্বাধীনতা বলেও মন্তব্য করেছেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়