ঢাকা     সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১১ ১৪২৯ ||  ২৯ সফর ১৪৪৪

প্রেমিকের সঙ্গে মালদ্বীপ, প্রতি রাতে ভাড়া গুণছেন প্রায় ২ লাখ টাকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৬, ১৮ জুলাই ২০২২   আপডেট: ১৮:৫৭, ১৮ জুলাই ২০২২
প্রেমিকের সঙ্গে মালদ্বীপ, প্রতি রাতে ভাড়া গুণছেন প্রায় ২ লাখ টাকা

গত বছরের আগস্টে প্রেমিক অভিরূপকে সঙ্গে নিয়ে গোপনে শ্রাবন্তী চ্যাটার্জি উড়ে গিয়েছিলেন মালদ্বীপে। বছর না ঘুরতেই ফের মালদ্বীপে অবসর কাটাতে গিয়েছেন তিনি। এ নায়িকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট জানান দিচ্ছে, এই মুহূর্তে মালদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসোর্টে সময় কাটাচ্ছেন তিনি। আর তার সঙ্গে রয়েছেন প্রেমিক অভিরূপ।

বলিউডের পাশাপাশি এখন কলকাতার তারকাদেরও পছন্দের হলিডে ডেস্টিনেশন মালদ্বীপ। এখানকার নির্জন দ্বীপে কাছের মানুষের সঙ্গে একান্তে সময় কাটাতে সবাই ভালোবাসেন। এই মুহূর্তে মালদ্বীপের ‘সোনেভা জানি’ রিসোর্টে রয়েছেন শ্রাবন্তী। মেডুফারু দ্বীপে অবস্থিত এই রিসোর্ট মালদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসোর্ট। কিন্তু এক রাতের জন্য কত টাকা ভাড়া গুণতে হচ্ছে শ্রাবন্তীকে? এ প্রশ্নের উত্তর শুনলে অনেকের চোখ কপালে উঠে যাবে!

‘সোনেভা জানি’ রিসোর্টের দৃশ্য

রিসোর্টটিতে একাধিক ভিলা রয়েছে। এসব ভিলার চারপাশ ঘিরে রেখেছে নীল জলরাশি। রিসোর্টের ওয়েবসাইট থেকে জানা যায়, এখানকার সবচেয়ে ছোট ভিলায় রাত কাটালেও ভাড়া গুণতে হয় ১ লাখ ৭৬ হাজার টাকার বেশি। তবে ভিলার সাইজ এবং পছন্দ অনুযায়ী খরচের পরিমাণ লাফিয়ে লাফিয়ে বাড়বে। ‘সোনেভা জানি’ রিসোর্টের সবচেয়ে সুন্দর আর সবচেয়ে ব্যয়বহুল ভিলায় থাকতে চাইলে গুণতে হবে ২৮ লাখ ১৮ হাজার টাকার বেশি।

অনেক দিন ধরেই গুঞ্জন উড়ছে, অভিরূপের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্রাবন্তী। টলিপাড়ায় জোর গুঞ্জন, আজকাল অভিরূপ ছাড়া এক পা নড়েন না শ্রাবন্তী। টলিপাড়ার যেকোনো পার্টিতে শ্রাবন্তীর পাশে দেখা যায় তার নতুন প্রেমিককে। ঘুরতে গেলেও অভিরূপের সঙ্গেই কোয়ালিটি টাইম কাটান নায়িকা। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী।

‘সোনেভা জানি’ রিসোর্টের দৃশ্য

রোশান সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ না হলেও দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ‌্যাটর্জি। অভিরূপ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর ঘনিষ্ঠতার কথা গত বছর স্বীকার করেছেন রোশান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়