ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আমিরের পর আলিয়ার সিনেমাও বয়কটের ডাক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৩, ৫ আগস্ট ২০২২  
আমিরের পর আলিয়ার সিনেমাও বয়কটের ডাক

‘ডার্লিংস’ সিনেমার দৃশ্য

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সুপারস্টার আমির খানের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’ বয়কটের ডাক দেওয়া হয়। এবার এই তালিকায় যুক্ত হলো আলিয়া ভাট অভিনীত ‘ডার্লিংস’ সিনেমাটি।

অভিনয়ের পাশাপাশি এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো প্রযোজক হিসেবে নাম লেখিয়েছেন আলিয়া। নেটিজেনদের একাংশের অভিযোগ— সিনেমায় সহিংসতা, বিশেষ করে পুরুষদের ওপর অত্যাচারকে প্রচার করা হয়েছে। পুরুষ সমাজকে দুর্বল ও ছোট করে দেখানো হচ্ছে। এই সিনেমা সমাজকে ভুল বার্তা দেবে। তাই ‘ডার্লিংস’ সিনেমাটি বয়কটের দাবি করেছেন তারা।

তবে কিছুদিন আগে প্রকাশিত ‘ডার্লিংস’ সিনেমার ট্রেইলার দর্শকের মধ্যে বেশ কৌতূহল জাগিয়েছে। সিনেমার গল্পে বেশ রহস্য থাকবে প্রথম ঝলকেই তার ইঙ্গিত পাওয়া গেছে। অনেকেই এটির প্রশংসা করেছেন। সিনেমাটিতে আলিয়া ভাট ছাড়াও আছেন শেফালি শাহ, বিজয় ভার্মা ও রোশন ম্যাথুজ। ৫ আগস্ট নেটফ্লিক্সে ‘ডার্লিংস’ মুক্তি পাচ্ছে।

এছাড়া নেটিজেনরা অক্ষয় কুমারের ‘রক্ষাবন্ধন’ সিনেমাটিও বয়কটের ডাক দিয়েছে। এই সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন কণিকা ধিলোর। গোমাতা ও গোমূত্র নিয়ে করা তার এক পুরোনো টুইট নতুন করে আলোচনায় এসেছে। এরপরই সিনেমাটি বয়কটের ডাক দেওয়া হয়েছে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়