ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

শাকিবের সঙ্গে বিয়ে না হলেই ভালো হতো: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৮, ২৪ আগস্ট ২০২২   আপডেট: ১৫:০৯, ২৪ আগস্ট ২০২২
শাকিবের সঙ্গে বিয়ে না হলেই ভালো হতো: অপু বিশ্বাস

ঢালিউড কুইন অপু বিশ্বাস। অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। আর অধিকাংশ সিনেমায় ঢালিউড কিং শাকিবের খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। এ জুটির পর্দার রোমান্স বাস্তবেও রূপ নিয়েছিল। ভালোবেসে ঘর বেঁধেছিলেন তারা। এ সংসারে জয় নামে একটি পুত্রসন্তানও রয়েছে। যদিও ভেঙে গেছে সেই সংসার।

বর্তমানে শাকিব-অপু নিজেদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ব্যক্তিগত জীবন নিয়ে তাদের খুব একটা কথা বলতে দেখা যায় না। এবার ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে বিবাহিত জীবনের নানা বিষয়ে কথা বলেছেন অপু বিশ্বাস।

বাবা-মায়ের সঙ্গে জয়

আপনার জীবনে কোন ঘটনা না ঘটলে আপনি খুশি হতেন? এমন প্রশ্নের উত্তরে অপু বিশ্বাস বলেন—‘অবশ্যই বলব, শাকিব খানের সঙ্গে বিয়েটা। বিয়ে, বাচ্চা— সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভালো হতো।’

আর জীবনের কোন ঘটনায় খুশি হয়েছে? বিপরীতমুখী এ প্রশ্নের জবাবে অপু বলেন, ‘মা হওয়াটা। ভুল করে হলেও মা হয়েছি।’ তার মানে বিয়ে-সন্তান নিয়ে আপনার আক্ষেপ রয়েছে? উত্তরে অপু বলেন, ‘প্রশ্ন করলেন, তাই উত্তর দিলাম। তবে এটা সত্যি বিয়ে না হলে তো মা হওয়া হতো না।’

মায়ের সঙ্গে জয়

কলকাতার নির্মাতা সুবীর মণ্ডল পরিচালিত ‘আজকের শর্টকাট’ সিনেমার মাধ্যমে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে অপু বিশ্বাসের। এ সিনেমার প্রচারের কাজে কয়েক দিন আগে কলকাতায় গিয়েছেন তিনি। সিনেমার প্রচারের ফাঁকে ভারতীয় সংবাদমাধ্যমটির মুখোমুখি হন অপু বিশ্বাস।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়