ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

ব্যর্থতার দায় নিয়ে ক্ষতি পুষিয়ে দিচ্ছেন আমির

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৫, ৩১ আগস্ট ২০২২   আপডেট: ১২:১৩, ৩১ আগস্ট ২০২২
ব্যর্থতার দায় নিয়ে ক্ষতি পুষিয়ে দিচ্ছেন আমির

লাল সিং চাড্ডা সিনেমার দৃশ্য

বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত তারকা অভিনেতা আমির খান। কিন্তু গত কয়েক বছর ধরে এই খ্যাতির সুবিচার করতে পারছেন না তিনি। এর সবচেয়ে বড় উদাহরণ সম্প্রতি মুক্তি পাওয়া তার ‘লাল সিং চাড্ডা’ সিনেমার বক্স অফিসে ভরাডুবি।

গত ১১ আগস্ট মুক্তি পেয়েছে ‘লাল সিং চাড্ডা’। এরপর থেকেই দর্শক-সমালোচকদের নেতিবাচক মন্তব্য পেয়েছে এটি। এছাড়া মুক্তির আগে সিনেমাটি বয়কটের ডাক দেয় নেটিজেনদের একাংশ। ফলাফল বক্স অফিসে মাত্র ৬০ কোটি রুপি আয় করেছে এই সিনেমা।

তবে প্রযোজকদের এই ক্ষতি পুষিয়ে দিচ্ছেন আমির খান। এই সিনেমার জন্য পারিশ্রমিক নেবেন না বলে জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেছেন, ‘যদি আমির তার পারিশ্রমিক নিতেন তাহলে প্রযোজনা প্রতিষ্ঠান ভায়াকম ১৮ স্টুডিওর ১০০ কোটি রুপির মতো লোকসান হতো। কিন্তু এই লোকসান আমির নিজের কাঁধে নিয়েছেন। এখন প্রযোজকদের লোকসান খুবই সীমিত হবে।’

আমির চাইছেন তার ব্যর্থতার বোঝা নিজেই বহন করতে। তার জন্য যেন অন্যকে ভোগান্তিতে পড়তে না হয়। সূত্রটি আরো বলেছেন, ‘আমির সিনেমাটির জন্য চার বছর সময় দিয়েছেন কিন্তু এটি থেকে এক পয়সাও আয় করতে পারেননি। এতে তার ১০০ কোটি রুপির মতো ক্ষতি হবে। কিন্তু ব্যর্থতার দায় নিজের কাঁধে নিয়ে ক্ষতি মেনে নিচ্ছেন আমির।’

হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। আমির খান ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন—কারিনা কাপুর খান, মোনা সিং, নাগা চৈতন্য প্রমুখ। ‘লাল সিং চাড্ডা’ পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়