ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে দর্শকের আগ্রহ তুঙ্গে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ৬ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১১:৫০, ৬ সেপ্টেম্বর ২০২২
রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে দর্শকের আগ্রহ তুঙ্গে

রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। ইতোমধ্যে সিনেমার ট্রেইলার দর্শকের মনে কৌতূহল জাগিয়েছে। এটি নিয়ে দর্শকের আগ্রহও তুঙ্গে।

প্রায় পাঁচ বছর ধরে তৈরি হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। বলিউডের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা এটি। আগামী ৯ সেপ্টেম্বর ভারতজুড়ে প্রায় ৫ হাজার পর্দায় মুক্তি পাচ্ছে এই সিনেমা। ইতোমধ্যে প্রায় ১ লাখ টিকিট অগ্রিম বিক্রি হয়েছে। রোববার পর্যন্ত সিনেমাটির প্রি-বুকিং হয়েছে ৬.৬০ কোটি রুপি। এর মধ্যে থ্রি-ডির বুকিং হয়েছে ৫.৫ কোটি রুপি।

সম্প্রতি মুক্তি পাওয়া বলিউড সিনেমাগুলো বক্স অফিসে খুব বেশি সাড়া ফেলতে পারেনি। তবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার মাধ্যমে সেই খরা কাটবে বলে মনে করছেন সিনেমা বিশ্লেষকরা। বক্স অফিস বিশ্লেষক অতুল মোহনের দাবি, ‘ডাবল ডিজিট ওপেনিং হবেই। ভুলভুলাইয়া টু-র রেকর্ড ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল।’

চলতি বছর এখন পর্যন্ত প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করেছে কার্তিক আরিয়ানের ‘ভুলভুলাইয়া টু’। ১৪ কোটি রুপি আয় করে এটি। আর করোনা মহামারির পর সবচেয়ে বড় ওপেনিং করেছে অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’। সিনেমাটি প্রথম দিনে ২৬ কোটি রুপি আয় করে।

আয়ান মুখার্জি পরিচালিত ব্রহ্মাস্ত্র’ তিন ভাগে মুক্তি পাবে। প্রথম অংশের নাম রাখা হয়েছে ‘শিবা’। রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়