ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাবা হচ্ছেন রাম চরণ?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ৬ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৬:৩০, ৬ সেপ্টেম্বর ২০২২
বাবা হচ্ছেন রাম চরণ?

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। গুঞ্জন শোনা যাচ্ছে— বাবা হতে চলেছেন তিনি।

প্রায় এক দশক আগে উপাসনা কামিনেনিকে বিয়ে করেন রাম চরণ। এরপর থেকে অনেকবারই সন্তান নেওয়া প্রসঙ্গে এই দম্পতিকে প্রশ্নের মুখে পড়তে হয়েছে। তবে বিষয়টি একান্তই ব্যক্তিগত বলে প্রশ্ন এড়িয়ে গেছেন তারা।

সম্প্রতি গণেশ চতুর্থী উপলক্ষে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন উপাসনা। সেখানকার কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর থেকেই তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন চাউর হয়েছে। নেটিজেনদের দাবি, ছবিতে উপাসনার বেবি বাম্প স্পষ্টভাবেই বোঝা যাচ্ছে। এছাড়া মা হওয়ার আগে যে পরিবর্তনগুলো দেখা দেয় তা নাকি রাম চরণের স্ত্রীর মধ্যে সুস্পষ্ট। যদিও এ বিষয়ে রাম চরণ কিংবা তার স্ত্রীর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কোনো কিছু জানানো হয়নি।

এর আগে সন্তান নেওয়া প্রসঙ্গে প্রশ্ন করা হলে উপাসনা বলেছেন, ‘সন্তান নেওয়া না নেওয়ার বিষয়টি আমার আর রাম চরণের একান্ত ব্যক্তিগত বিষয়। এ বিষয়ে কোনো মন্তব্য করার প্রয়োজন আছে বলে মনে করি না। আমার যখন ইচ্ছা তখন সন্তানের বিষয়ে কথা বলব। কারো সঙ্গে এ বিষয়ে কথা বলতে বাধ্য নই।’

‘মাগাধীরা’ সিনেমা মুক্তির পরই মূলত রাম চরণের সঙ্গে উপাসনার প্রেমের সম্পর্ক শুরু হয়। দু’জনের পরিবারের মধ্যে বেশ মধুর সম্পর্ক ছিল, এজন্য বিয়ে নিয়েও কোনো ঝামেলা হয়নি। ২০১১ সালের ১১ ডিসেম্বর হায়দরাবাদের টেম্পল ট্রি ফার্মসে রাম চরণ ও উপাসনার বাগদান হয়। ২০১২ সালের ১৪ জুন পরিবার ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে এই জুটির বিয়ে ও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়