ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভক্তের ওপর চটলেন হৃতিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩০, ১০ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১২:৩৫, ১০ সেপ্টেম্বর ২০২২
ভক্তের ওপর চটলেন হৃতিক

জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশান। সাধারণ ভক্তদের সঙ্গে সবসময়ই ভালো আচরণ করতে দেখা যায় তাকে। তবে এবার এক ভক্তের ওপর চটেছেন তিনি।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) মুম্বাইয়ের একটি প্রেক্ষাগৃহে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি দেখেন হৃতিক। এই সময় সঙ্গে তার দুই ছেলে হৃহান ও হৃদানও ছিলেন। কিন্তু প্রেক্ষাগৃহ থেকে বের হতেই বাঁধে বিপত্তি। এই অভিনেতার সঙ্গে জোর করে সেলফি তোলার চেষ্টা করেন এক ভক্ত। কিন্তু বিষয়টি মোটেও পছন্দ করেননি হৃতিক।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত এই ঘটনার একটি ভিডিওতে দেখা যায়— হৃতিক তার দুই ছেলেকে গাড়িতে প্রবেশ করান। এরপর নিজে উঠতে যাওয়ার আগে এক ভক্ত এসে তার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন। এরপর এই অভিনেতার টিমের একজন এসে তাকে সরিয়ে দেন। ভক্তের এমন আচরণে ভীষণ নাখোশ দেখা যায় হৃতিককে। গাড়িতে প্রবেশের আগে তিনি বলেন, ‘আপনারা এগুলো কী করছেন?’

কিছুদিন আগে একই ধরনের ঘটনার সম্মুখীন হয়েছিলেন সুপারস্টার শাহরুখ খান। মুম্বাই বিমানবন্দর থেকে বের হওয়ার সময় আচমকা এক ভক্ত এসে তার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন। এসে ভীষণ রেগে যান শাহরুখ। পরে তার বড় ছেলে আরিয়ান খান এসে এই অভিনেতাকে শান্ত করেন এবং গাড়ি পর্যন্ত নিয়ে যান।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়