ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মায়ের সিনেমার সেটে কেমন লেগেছে ঐশ্বরিয়া কন্যার?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৮, ২৫ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৮:২৭, ২৫ সেপ্টেম্বর ২০২২
মায়ের সিনেমার সেটে কেমন লেগেছে ঐশ্বরিয়া কন্যার?

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। তার পরবর্তী সিনেমা ‘পন্নিয়িন সেলবান’। কয়েকদিন পরেই মুক্তি পাবে এর প্রথম অংশ।

বর্তমানে এটির প্রচার নিয়ে ব্যস্ত এই নায়িকা। এরই ধারাবাহিকতায় শনিবার (২৪ সেপ্টেম্বর) একটি অনুষ্ঠানে অংশ নেন তিনি। এতে সিনেমাটির শুটিং সেটে তার মেয়ে আরাধ্যর অভিজ্ঞতা নিয়েও কথা বলেছেন এই অভিনেত্রী।

ঐশ্বরিয়া রাই বচ্চন বলেন, ‘আরাধ্যকে দেখে মনে হয়েছে, সে কোনো রূপকথার জগতে চলে এসেছে, তার এতটাই ভালো লেগেছে! মুগ্ধ হয়ে শুটিং দেখছিল। যদিও পুরো সিনেমা সে এখনো দেখেনি। সহকর্মীদের অনেকেরই বাচ্চা রয়েছে। এ ধরনের রাজা-রানির গল্প, ঐতিহাসিক সিনেমা দেখতে বাচ্চারা খুব ভালোবাসে। বাচ্চারা একে একে এসে সেটে ঘুরে গেছে। আরাধ্যও বায়না ধরেছিল। সেট দেখার পর তার চোখে মুখে মুগ্ধতা ও উচ্ছ্বাস ছিল।’

‘পন্নিয়িন সেলবান’ সিনেমা পরিচালনা করেছেন মণি রত্নম। এতে ঐশ্বরিয়া রাই বচ্চন ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চিয়ান বিক্রম, জায়াম রবি, কার্তি, তৃষা কৃষ্ণান, শোভিতা ধূলিপালার মতো একঝাঁক তারকা।

সিনেমাটি তৈরি হয়েছে তামিল ভাষায় প্রকাশিত ঐতিহাসিক উপন্যাস ‘পন্নিয়িন সেলবান’ অবলম্বনে। এটি লিখেছেন কল্কি কৃষ্ণমূর্তি। চোলা সাম্রাজ্যের রাজা অরুলমোজি বর্মণের জীবনী নিয়ে উপন্যাসটি লেখা হয়েছে। ঐশ্বরিয়াকে চোলা সাম্রাজ্যের মন্ত্রী ও কোষাধ্যক্ষ পেরিয়া পাজুবেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনী চরিত্রে দেখা যাবে। সিনেমাটির বাজেট ৫০০ কোটি রুপি। আগামী ৩০ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় এটি মুক্তি পাবে।

/মারুফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়