ঢাকা     শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৯ ||  ০৭ জমাদিউল আউয়াল ১৪১৪

মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়: জ্যোতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৮, ২৯ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৫:৩৮, ২৯ সেপ্টেম্বর ২০২২
মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়: জ্যোতি

শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। বিশেষ করে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ একটু বেশিই! আর তারকারাও এসব বিষয় নিয়ে লুকোচুরি কম করেন না। যার কারণে ভক্তদের কৌতূহল আর তারকাদের লুকোচুরি খেলার শেষ হয় না।

কয়েক দিন আগে ঢাকাই সিনেমার এক চিত্রনায়িকার ‘মা হওয়া’ নিয়ে নানা গুঞ্জন চলছে। এ নিয়ে নেটদুনিয়ায় সমালোচনার ঢেউ বইছে। যথারীতি সেই নায়িকাও অন্য তারকাদের মতো লুকোচুরি খেলছেন। এ দিকে একজন নারীর মাতৃত্বের মতো স্পর্শকাতর বিষয় নিয়ে নিজের অভিমত ব্যক্ত করেছেন দুই পর্দার জনপ্রিয় মুখ জ্যোতিকা জ্যোতি।    

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন জ্যোতি। লেখার শুরুতে এই অভিনেত্রী বলেন—‘মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে। ঠিকঠাক সঙ্গী না পেলে আমিও সিঙ্গেল মাদার হবার কথা ভাববো।’

তবে মা হয়ে লুকিয়ে রাখাকে নোংরামি বলে মন্তব্য করেছেন জ্যোতি। তার ভাষায়—‘মা হয়ে লুকিয়ে রাখাটা নিজেকে যাচ্ছেতাই রকমের ছোট করা। জানি না এরা কী ধরনের পার্সোনালিটি নিয়ে বাঁচে! জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ আর গর্বের অধ্যায়টা একজন নারী কী করে গোপন করে বুঝে আসে না!’

‘আর লুকানো বাবাদের নিয়ে তো কথা বলাই উচিত না, এরা মানুষ হিসেবে গোনার বাইরে। মানুষ হিসেবে পূর্ণাঙ্গ বিকশিত না হয়ে আরেকটা মানুষ পৃথিবীতে আনার কী দরকার!’ বলেন জ্যোতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়