ঢাকা     বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৯ ||  ০৬ জমাদিউল আউয়াল ১৪১৪

গভীর রাতে খুঁজে খুঁজে মানুষকে খাওয়াতেন সালমান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৮, ৪ অক্টোবর ২০২২   আপডেট: ১৬:৩৭, ৪ অক্টোবর ২০২২
গভীর রাতে খুঁজে খুঁজে মানুষকে খাওয়াতেন সালমান

বলিউড সুপারস্টার সালমান খান। দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য তাকে ‘ভাইজান’ বলেও ডাকা হয়। এবার এই অভিনেতার আরো একটি মহানুভবতা গল্প শোনালেন অভিনেত্রী আয়েশা জুলকা।

‘কুরবান’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে ছিলেন সালমান। আয়েশা জানান, সিনেমার সেটের বাড়তি খাবার যত্ন করে প্যাকেট করতেন সালমান। এরপর গভীর রাতে খুঁজে খুঁজে দুস্থ ও ক্ষুধার্ত মানুষকে খাওয়াতেন এই অভিনেতা।

আয়েশা জুলকা বলেন, ‘সালমানকে আমার খুব ভালো লাগে কারণ মানুষ হিসেবে তিনি অসাধারণ। আমার মনে আছে, শুটিং শেষে আমরা যখন বাড়ি ফিরতাম তিনি খাবার প্যাকেট করতেন। রাত হয়ে গেলে ক্ষুধার্ত ও দুস্থ মানুষ খুঁজতে বের হতেন। রাস্তার পাশে ঘুমন্ত মানুষকে জাগিয়ে খাবার দিতেন। অনেক সময় গাড়ি থেকে নেমে ক্ষুধার্তদের হাতে খাবার তুলে দিতেন। অভিনেতা হিসেবে তো বটেই, মানুষ হিসেবেও তিনি খুব ভালো।’

নব্বইয়ের দশকের সাড়া জাগানো বলিউড অভিনেত্রী আয়েশা জুলকা। একের পর এক সিনেমায় অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছিলেন ‘জো জিতা ওহি সিকান্দার’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। সর্বশেষ ২০১৮ সালে ‘জিনিয়াস’ সিনেমায় দেখা যায় তাকে। খুব শিগগির একটি ওয়েব সিরিজে দেখা যাবে এই অভিনেত্রীকে।

সালমানের পরবর্তী সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। এই সিনেমায় আরো আছেন পূজা হেগড়ে, ‘বিগ বস’খ্যাত শেহনাজ গিল, পাঞ্জাবি গায়ক জাসসি গিল, সিদ্ধার্থ নিগম, পলক নিগম, রাঘব জুয়াল, দক্ষিণী সুপারস্টার ভেঙ্কটেস, জাগপতি বাবু প্রমুখ। ফারহাদ সামজি পরিচালিত এই সিনেমা চলতি বছরের ডিসেম্বরে মুক্তির কথা রয়েছে। এছাড়া ‘টাইগার-থ্রি’ সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়