ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

পর্দায় কতবার ঠোঁটে ঠোঁট রেখেছেন শাহরুখ?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৬, ৩০ নভেম্বর ২০২২   আপডেট: ১০:২৯, ৩০ নভেম্বর ২০২২
পর্দায় কতবার ঠোঁটে ঠোঁট রেখেছেন শাহরুখ?

বলিউড বাদশাহ শাহরুখ খান। রোমান্টিক হিরো হিসেবে তার খ্যাতি রয়েছে। প্রেমের দৃশ্যে ঠোঁটে ঠোঁট না ছুঁইয়েও নায়িকাদের সঙ্গে ঘনিষ্ঠ হতে সিদ্ধহস্ত শাহরুখ। অতিরিক্ত ঘনিষ্ঠ দৃশ্যে স্বাচ্ছন্দ বোধ করেন না শাহরুখ— এ কথা বহুবার চর্চায় উঠে এসেছে। তাই বলে কি কোনো নায়িকার ঠোঁটেই ঠোঁট রাখেননি শাহরুখ? অবশ্যই রেখেছেন! তবে এ তালিকা খুব একটা দীর্ঘ নয়। শাহরুখের কয়েকটি চুম্বন দৃশ্য নিয়ে এই প্রতিবেদন।

জব হ্যারি মেট সেজল
ইমতিয়াজ় আলি নির্মিত আলোচিত সিনেমা ‘জব হ্যারি মেট সেজল’। রোমান্টিক-ড্রামা ঘরানার এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন শাহরুখ খান ও আনুশকা শর্মা। সিনেমাটির ‘হ্যারি’ চরিত্র রূপায়ন করেন শাহরুখ আর ‘সেজল’ চরিত্রে দেখা যায় আনুশকা শর্মাকে।

ইউরোপ ভ্রমণের মাঝে ঘটতে থাকা নানা ঘটনা নিয়ে গড়ে উঠেছে এ সিনেমার কাহিনি। মান-অভিমান, খুনসুটি— সবই রয়েছে এই জার্নিতে। একটি দৃশ্যে আকস্মিকভাবে সেজলের ঠোঁটে গাঢ় চুম্বন করে হ্যারি। এ চুম্বনদৃশ্যের দৈর্ঘ্য ছিল ১৪ সেকেন্ড। সময়ের বিচারে যদিও চুম্বনদৃশ্যটি দীর্ঘ নয়। কিন্তু গভীর ছিল। সেই চুম্বনের পর নায়ক-নায়িকার নিবিড় আলিঙ্গনের মুহূর্তটিও দর্শকদের মনে দাগ কেটেছিল।

যব তক হ্যায় জান
যশ চোপড়া পরিচালিত সিনেমা ‘যব তক হ্যায় জান’। সিনেমাটিতে জুটি বেঁধে পর্দায় হাজির হন শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। ‘সমর আনন্দ’ চরিত্র রূপায়ন করেন শাহরুখ খান আর ‘মীরা’ চরিত্রে দেখা যায় ক্যাটরিনা কাইফকে। সিনেমাটিতে ক্যাটরিনার সঙ্গে শাহরুখ খানের স্বল্পকালীন একটি চুম্বনদৃশ্য রয়েছে। ঘনিষ্ঠ এক মুহূর্তে তাদের পরস্পরের ঠোঁটে ঠোঁট রাখার দৃশ্য দর্শক মনে আলোড়ন জাগিয়েছিল।

জিরো
আনন্দ এল রাই নির্মিত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত এ সিনেমায় অভিনয় করেন শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। রোমান্টিক-কমেডি ঘরানার এ সিনেমায় ‘বাউয়া সিং’ চরিত্রে দেখা যায় শাহরুখ খানকে। আর ‘ববিতা’ চরিত্রে অভিনয় করেন ক্যাটরিনা কাইফ। সিনেমাটির একটি দৃশ্যে গভীর চুম্বনরত অবস্থায় দেখা যায় ক্যাট-শাহরুখকে। এ দৃশ্যটিও খুবই স্বল্প সময়ের। কিন্তু সেই দৃশ্যের কথাও ভুলেননি দর্শক।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়