ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

‘মেড ইন চিটাগং’ আসছে ঢাকা-নারায়ণগঞ্জে

প্রকাশিত: ১৭:২০, ৩০ নভেম্বর ২০২২   আপডেট: ১৭:২২, ৩০ নভেম্বর ২০২২
‘মেড ইন চিটাগং’ আসছে ঢাকা-নারায়ণগঞ্জে

জনপ্রিয় সংগীতশিল্পী পার্থ বড়ুয়া অভিনীত সিনেমা ‘মেড ইন চিটাগং’ গত ১৮ নভেম্বর চট্টগ্রামের সুগন্ধা ও সিলভা হলে মুক্তি পায়। এবার আসছে ঢাকা ও নারায়ণগঞ্জে। 

আগামী ২ ডিসেম্বর থেকে ঢাকার স্টার সিনেপ্লেক্স (পান্থপথ শাখা) ও ব্লকবাস্টার সিনেমাসে (যমুনা ফিউচার পার্ক) মুক্তি পাবে মেড ইন চিটাগং। এছাড়াও নারায়ণগঞ্জের জয় সিনেমাসে দেখা যাবে।

নতুন বছরের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে সিনেমাটি যাবে দেশের বাইরে। সিনেমাটির প্ল্যাটফর্ম প্রডিউসার বিঞ্জ এর জেনারেল ম্যানেজার হাসিবুল হাসান সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে হাসিবুল হাসান বলেন, চট্টগ্রামে ‘মেড ইন চিটাগাং’ দুই সপ্তাহ ধরে চলছে। চট্টগ্রামের রাঙামাটি ও খাগড়াছড়ির হলগুলো বন্ধ ছিল। এ সিনেমার মাধ্যমে প্রেক্ষাগৃহগুলো চালু হচ্ছে। ২ ডিসেম্বর থেকে ওই হলগুলোতে চলবে সিনেমাটি। 

চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত ‘মেড ইন চিটাগাং’ পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। কমেডি ঘরানার এ সিনেমায় উঠে এসেছে মেজবান, জব্বারের বলীখেলা, বেলা বিস্কুটের প্রেম নিয়ে হাস্যরসে ভরপুর চট্টগ্রামের আঞ্চলিক সংস্কৃতি। এতে আরও অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, চিত্রলেখা গুহ, সাজু খাদেম, নাসির উদ্দিন খানসহ অনেকে।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়