ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পার্টিতে ‘মাতাল’ অজয়-কাজল কন্যা, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৫, ২৭ ডিসেম্বর ২০২২   আপডেট: ০৮:৩৪, ২৭ ডিসেম্বর ২০২২
পার্টিতে ‘মাতাল’ অজয়-কাজল কন্যা, ভিডিও ভাইরাল

নায়সার পরনে গোলাপী রঙের বডি-কন পোশাক। ঘনিষ্ঠ বন্ধু অরহানের হাত ধরে হেঁটে আসছেন তিনি। তার আবেদনময়ী লুক যে কারো নজর কাড়বে। কিছুদূর এগিয়ে আসার পর অরহান নায়সাকে টেনে নিয়ে ফের পেছনের দিকে হেঁটে যায়। পরস্পরের সঙ্গে কথা বলতে বলতে পুনরায় ফিরে আসেন তারা। তারপর গাড়িতে উঠে যান। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েপড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

মূলত, ক্রিসমাস উপলক্ষে একটি পার্টিতে গিয়েছিলেন অজয়-কাজল দম্পতির কন্যা নায়সা। শুধু নায়সা নয়, এ পার্টিতে আরো উপস্থিত হয়েছিলেন— সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম আলী খান, শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুর, মাহিকা রামপাল প্রমুখ। এ পর্যন্ত সবকিছু ঠিকই ছিল। কিন্তু বন্ধুর সঙ্গে ধারণা করা নায়সার ভিডিওটি সমালোচনার জন্ম দিয়েছে। কারণ নেটিজেনদের দাবি— মাতাল অবস্থায় ক্যামেরাবন্দি হয়েছেন নায়সা।

নেটিজেনদের একজন কমেন্ট বক্সে লিখেছেন— ‘সংগ্রাম করে বাবা-মা নাম-খ্যাতি তৈরি করেছেন। আর সেই খ্যাতি তাদের সন্তান এই ১৫ সেকেন্ডের ভিডিও দিয়ে ধ্বংস করে দেয়।’ আরেকজন লিখেছেন, ‘মেয়েটিকে দেখে খারাপ লাগছে। দেখে মনে হচ্ছে, সে দ্বিাধান্বিত। বুঝতে পারছে না সে কী চায়। তার অশালীন পোশাক, খারাপ ছেলেদের সঙ্গে মেশার বিষয়ে তার মায়ের নজর দেওয়া উচিত।’ আরেকজন লিখেছেন— ‘মেয়েটি পুরোপুরি মাতাল।’ এমন অসংখ্য মন্তব্য কমেন্ট বক্সে ভেসে বেড়াচ্ছে।

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি অজয় দেবগন ও কাজল। তাদের দুই সন্তান— নায়সা ও যুগ। সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অব সাউথ ইস্ট এশিয়াতে লেখাপড়া করছেন নায়সা।

শোবিজ অঙ্গনে এখনো পা রাখেননি নায়সা। কিন্তু নিয়মিত আলোচনায় থাকেন এই তারকা সন্তান। মূলত, বন্ধুদের সঙ্গে পার্টিতে যোগ দিয়েই অধিকাংশবার আলোচনার জন্ম দিয়েছেন। বিশেষ করে আবেদনময়ী পোশাকে বরাবরই নজর কেড়েছেন তিনি। এবারো পার্টিতে গিয়ে আবেদনময়ী রূপে নেটিজেনদের নজর কাড়লেন এই তারকা সন্তান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়