ঢাকা     মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৪ ১৪৩০

নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুলের ‘বিরান প্রহর’

প্রকাশিত: ১৮:২৪, ২ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১২:২৩, ৩ ফেব্রুয়ারি ২০২৩
নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুলের ‘বিরান প্রহর’

নির্মাতা, নাট্যকার ও অভিনেতা সাজ্জাদ হোসেন দোদুল নির্মাণ ও অভিনয়ের পাশাপাশি লেখালেখিও করেন নিয়মিত। এবারের বইমেলায় পাঠকদের উপহার দিতে যাচ্ছেন ‘বিরান প্রহর’ নামের নতুন উপন্যাস।

এ প্রসঙ্গে সাজ্জাদ হোসেন দোদুলের বলেন, দেশের অনেক নামী প্রকাশনা আমার কাছে বই চেয়েছেন। তবে আমি মিজান পাবলিশার্সকে উপন্যাসটি দেবার পেছনে একটি যুক্তি আছে। মিজান পাবলিশার্স এর কর্ণধার মিজানুর রহমান আমার কাছে অনেক বছর ধরে বই চেয়ে আসছেন এবং আমার বাবার লেখা বই এখান থেকেই প্রকাশ হতো। তাই এই পাবলিশার্সের প্রতি একটা আবেগঘন জায়গা আছে আমার। তাই এখান থেকে উপন্যাসটি এবার প্রকাশ হচ্ছে।

তিনি আরও বলেন, এটি একটি সাহসী উপন্যাস। প্রহর বিদ্রুপের উপন্যাস। অসাধারণ প্রেমের উপন্যাস। ধ্রুব এষ এই উপন্যাসের প্রচ্ছদ করেছেন। আমি নিশ্চত উপন্যাসটি আপনার ভাবনার জগৎকে অবশ্যই স্পর্শ করবে। মিজান পাবলিশার্স প্যাভিলিয়নে (৪ নম্বর) আগামী ৭ ফেব্রুয়ারি থেকে মেলায় এই উপন্যাস পাঠকরা হাতে পাবেন। এবারের একুশে বইমেলায় এখান থেকে আরও একটি বই প্রকাশ হবে।

প্রখ্যাত চলচ্চিত্রকার মরহুম আমজাদ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন দোদুল। বাবার পথ ধরেই তিনি মিডিয়ায় এসেছেন। অভিনেতা হয়েছেন, নির্মাতা ও নাট্যকার হয়েছেন। তবে বাবার পথ ধরে মিডিয়ায় এলেও এক্ষেত্রে বাবার প্রভাবে তিনি প্রভাবান্বিত হননি। বরং তিনি নিজ মেধা, যোগ্যতা ও দক্ষতা দিয়ে স্বতন্ত্র হয়ে উঠেছেন। বহু বছর ধরেই তিনি মিডিয়ায় বিচরণ করছেন এবং বাবার পরিচয়কে ছাপিয়ে নিজের পরিচয়ে পরিচিত হয়ে উঠেছেন।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়