ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৬ ১৪৩০

সূর্যের সঙ্গে নিজের তুলনা করলেন শাহরুখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫০, ৮ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ২০:০০, ৮ ফেব্রুয়ারি ২০২৩
সূর্যের সঙ্গে নিজের তুলনা করলেন শাহরুখ

বলিউডের বাদশাহ খ্যাত অভিনেতা শাহরুখ খান। দীর্ঘ ৪ বছর তিনি বড় পর্দায় অনুপস্থিত ছিলেন। তাকে বড়পর্দায় এক ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছেন তার ভক্তরা। কিন্তু দেখা মেলেনি।

২০১৮ সালে তাকে সর্বশেষ ‘জিরো’ সিনেমায় দেখা গিয়েছিল। কিন্তু বক্স অফিসে মোটেই চলেনি সেই সিনেমা। এরপরই আড়ালে চলে যান শাহরুখ খান। অবশেষে সেই বিরতি কাটিয়ে নতুন বছরে ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ধরা দিলেন কিং খান। ফিরে এলেন রাজার মতোই।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, গত ২৫ জানুয়ারি বিশ্বের ১০০টিরও বেশি দেশে মুক্তি পাওয়া শাহরুখের ‘পাঠান’ সিনেমা মুক্তির প্রথম দিন থেকে এখন পর্যন্ত একের পর এক রেকর্ড গড়ে চলছে। এমনকি ভারতের বক্স অফিসে এবার ‘কেজিএফ-টু’ এর রেকর্ড ভাঙতে বসেছে ‘পাঠান’। বক্স অফিসের ইতিহাসে সবচেয়ে বেশি আয় করা সিনেমার তালিকায় পাঠানের সামনে কেবল বাহুবলি। সর্বকালের সেরা ব্যবসা করা সিনেমা বাহুবলীর রেকর্ড পাঠান ভাঙে কিনা এখন সেটাই দেখার। সিনেমাটির এই ব্যাপক সাফল্যের পরও ভীষণ শান্ত আছেন শাহরুখ খান। কোনো অতিরিক্ত উচ্ছ্বাস তার মধ্যে দেখা যাচ্ছে না।

এদিকে বুধবার (৮ ফেব্রুয়ারি) ফেসবুকে একটি পোস্ট করেন শাহরুখ। পোস্টে শাহরুখ নিজেকে সূর্যের সঙ্গে তুলনা করেন। জানান বিগত বছরে তিনি যে অসম্মান, ব্যর্থতা সয়েছেন সেটার কথা।। নিজের একটি সান-কিসড ছবি পোস্ট করেন শাহরুখ। তাকে সোজাসুজি কিছুর দিকে তাকিয়ে থাকতে দেখা যায় ছবিতে। জানালা থেকে সূর্যের আলো এসে তার মুখে পড়েছে।

এই ছবির ক্যাপশনে শাহরুখ লেখেন, ‘সূর্য একাই, সেটা জ্বলে। আর অন্ধকার থেকে বেরিয়ে এসে আবার উদ্ভাসিত হয়। সবাইকে ধন্যবাদ, পাঠানকে সেই সূর্যের আলোয় আলোকিত করার জন্য।’ তিনি তার ভক্ত এবং দর্শকদের ধন্যবাদ জানান এই সিনেমাটিকে সফল করে তোলার জন্য।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান সিনেমায় শাহরুখ ছাড়াও দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা অভিনয় করেছেন। এ ছাড়া সিনেমাটিতে বিশেষ চমক হিসেবে রয়েছেন সালমান খান।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়