ঢাকা     সোমবার   ০৫ জুন ২০২৩ ||  জ্যৈষ্ঠ ২২ ১৪৩০

‘এতটাই অপরাধবোধে ভুগছি যে, বহু রাত ঘুমাতে পারিনি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৩, ২৮ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১০:৪৬, ২৮ ফেব্রুয়ারি ২০২৩
‘এতটাই অপরাধবোধে ভুগছি যে, বহু রাত ঘুমাতে পারিনি’

বলিউডের তারকা অভিনেতা অক্ষয় কুমার। সিনেমার পাশাপাশি বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন করে থাকেন। কিন্তু গত বছর একটি পানমসলার বিজ্ঞাপন করে তোপের মুখে পড়েছিলেন এই অভিনেতা। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিন্দার ঝড় ওঠে। শেষ পর্যন্ত এক টুইটে ক্ষমা চান ‘খিলাড়ি’খ্যাত এই অভিনেতা।

কয়েক দিন আগে মুক্তি পেয়েছে অক্ষয় অভিনীত ‘সেলফি’ সিনেমা। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে এটি। এরই মাঝে মার্কিন মুলুকে উড়ে গেলেন তিনি। আর যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হন অক্ষয়। আর সেখানে পানমসলার বিতর্কিত বিজ্ঞাপন নিয়ে কথা বলেন এই নায়ক।

অক্ষয় কুমার বলেন— ‘বিজ্ঞাপনটি করে ভুল করেছিলাম, আমি ভুল স্বীকারও করেছি। ওই বিজ্ঞাপন করা আমার উচিত হয়নি। আমি এতটাই অপরাধবোধে ভুগছি যে, বহু রাত ঘুমাতে পারিনি। সে জন্যই আমি অনুরাগীদের কাছে ক্ষমা চেয়েছিলাম। প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত বিজ্ঞাপনটি প্রচার করবে। তবে ভবিষ্যতে এ নিয়ে আমি সতর্ক থাকব, অনুরাগীদের কথা দিলাম।’

শুরুতে পানমসলার বিজ্ঞাপনটিতে ছিলেন অজয় দেবগন। এরপর তার সঙ্গে যুক্ত হন শাহরুখ খান। এরপর এই বিজ্ঞাপনে অক্ষয়কে দেখা যায়। স্বাস্থ্য সচেতন অক্ষয় কেন তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন করেছেন তা নিয়ে প্রশ্ন তোলেন ভক্তরা।

গত ২৪ ফেব্রুয়ারি ভারতের ২ হাজার পর্দায় মুক্তি পেয়েছে অক্ষয় অভিনীত ‘সেলফি’ সিনেমা। মালায়ালাম ভাষার ‘ড্রাইভিং লাইসেন্স’ সিনেমার হিন্দি রিমেক এটি। রাজ মেহতা পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন— ইমরান হাশমি, নুসরাত ভারুচা, ডায়না পেন্টি প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়