ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

আবুল হায়াতের ‘ওলট-পালট’

প্রকাশিত: ১৭:০৮, ২৩ মার্চ ২০২৩   আপডেট: ১৭:১০, ২৩ মার্চ ২০২৩
আবুল হায়াতের ‘ওলট-পালট’

একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান অভিনেতা আবুল হায়াত অভিনয়ের পাশাপাশি নাটক নির্মাণও করছেন। আসছে রোজার ঈদ উপলক্ষে নতুন নাটক নিয়ে হাজির হচ্ছেন গুণী এই অভিনেতা।

রাবেয়া খাতুনের গল্পে ‘ওলট-পালট’ নামের নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন আবুল হায়াত। পাশাপাশি এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ও করেছেন তিনি। নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান, জাকিয়া বারী মম, শিরীন আলম, মাহমুদ, তূর্য প্রমুখ।

নির্মাতা আবুল হায়াত বলেন, ‘নাটকটির গল্প চমৎকার। ঈদের জন্য নাটকটি বানিয়েছি। আমি সব সময় চেষ্টা করি ভালো গল্প ও যত্ন নিয়ে নাটক বানাতে। এবারও তাই করেছি।’

নাটকটির গল্প প্রসঙ্গে অভিনেতা রওনক হাসান বলেন, একটি মধ্যবিত্ত পরিবারের গল্প তুলে ধরা হবে ‘ওলট-পালট’ নাটকে। যেখানে বাবা-ছেলের সম্পর্কের ফাটল ও পারিবারিক সংকট দেখা যাবে।

সম্প্রতি মানিকগঞ্জের বেতিলা জমিদার বাড়িতে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। শুটিং সেটের একটি ছবি নিজের ফেসবুক পাতায় শেয়ার করেন রওনক হাসান।

ক্যাপশনে তিনি লেখেন, ‘এখনো হায়াত ভাই যেমন ফিট। তার এই বয়সে আমাদের খুঁজেই পাওয়া যাবে না! আপনার পরিচালনা, অভিনয় এবং সবচেয়ে বড় হলো আপনার সান্নিধ্য! এটি আমাদের জন্য অনেক বড় পাওয়া! ভালোবাসা ও শ্রদ্ধা জানবেন। আরও দীর্ঘ জীবন আমাদের মাঝে এভাবেই থাকুন।’

ঈদের তৃতীয় দিন বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘চ্যানেল আই’তে প্রচারিত হবে নাটকটি।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়