ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রায় শত কোটি টাকায় ফ্ল্যাট কিনলেন সুরিয়া-জ্যোতিকা দম্পতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৬, ২৪ মার্চ ২০২৩   আপডেট: ০৮:৩০, ২৪ মার্চ ২০২৩
প্রায় শত কোটি টাকায় ফ্ল্যাট কিনলেন সুরিয়া-জ্যোতিকা দম্পতি

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি সুরিয়া ও জ্যোতিকা। ভালোবেসে ঘর বাঁধেন তারা। সংসার আর অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এবার চেন্নাই ছেড়ে মুম্বাইয়ে পাড়ি জমাচ্ছেন এই জুটি। মুম্বাইয়ের অভিজাত এলাকায় মোটা অঙ্কের অর্থ ব্যয়ে একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের অভিজাত এলাকায় ফ্ল্যাট কিনেছেন সুরিয়া-জ্যোতিকা দম্পতি। ৯ হাজার স্কয়ার ফুটের এ ফ্ল্যাট ৭০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৯১ কোটি টাকার বেশি) মূল্যে কিনেছেন তারা। একই বাড়িতে বলিউডের নামজাদা কয়েকজন তারকা ও রাজনীতিবিদও বসবাস করেন।

জ্যোতিকার জন্ম ও বেড়ে ওঠা মুম্বাইয়ে। কিন্তু বিয়ের পর চেন্নাইয়ে বসবাস শুরু করেন। কিন্তু ফের মুম্বাইয়ে কেন ফ্ল্যাট কিনলেন এই তারকা দম্পতি? কারণ ব্যাখ্যা করে সংবাদমাধ্যমটি জানিয়েছে, সুরিয়া-জ্যোতিকা মুম্বাইয়ে শিফট হওয়ার পরিকল্পনা করেছেন। কারণ সেখানে তাদের পুত্র দেব ও কন্যা দিয়া পড়াশোনা করছে। তা ছাড়াও গুঞ্জন উড়ছে, হিন্দি ভাষার একটি ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন জ্যোতিকা।  

২০০৬ সাল, প্রেমের সম্পর্ককে পরের ধাপে নেওয়ার সিদ্ধান্ত নেন সুরিয়া ও জ্যোতিকা। ১০ সেপ্টেম্বর তাদের মেহেদি অনুষ্ঠান হয়। এরপর ১১ সেপ্টেম্বর চেন্নাইয়ের পার্ক শেরাটন হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই তারকা জুটি। তামিল সিনেমা ইন্ডাস্ট্রির নামি দামি তারকারা এই বিয়েতে উপস্থিত ছিলেন। ২০০৭ সালে তাদের প্রথম সন্তাদের জন্ম হয়। তারা মেয়ের নাম রাখেন দিয়া। এরপর ২০১০ সালে তাদের ছেলে দেবের জন্ম হয়।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়