ঢাকা     বুধবার   ০৭ জুন ২০২৩ ||  জ্যৈষ্ঠ ২৪ ১৪৩০

ভূতের ভয়ে প্রাসাদ ছাড়েন সারা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৩, ২৯ মার্চ ২০২৩   আপডেট: ১৭:৩০, ২৯ মার্চ ২০২৩
ভূতের ভয়ে প্রাসাদ ছাড়েন সারা!

সাইফ আলী খানের কন্যা সারা আলী খান। তার পরবর্তী সিনেমা ‘গ্যাসলাইট’। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি, চিত্রাঙ্গদা সিং। আগামী ৩১ মার্চ মুক্তি পাবে সিনেমাটি।

সাইকোলজিক্যাল-থ্রিলার ঘরানার এ সিনেমার দৃশ্যধারণের কাজ হয়েছে গুজরাটের ওয়াঙ্কনের প্যালেসে। শত বছরের পুরোনো এই রাজ প্রসাদে সারা আলী খানের সঙ্গে প্যারানরমাল ঘটনা ঘটেছিল বলে জানিয়েছেন তার সহশিল্পী চিত্রাঙ্গদা সিং।

একবার ক্রু সদস্যরা এই প্যালেসের পরিবেশটা উপভোগ করার সিদ্ধান্ত নেয়, যার জন্য শুটিং বন্ধ ছিল। সময় বাঁচানোর জন্য হোটেলে না ফিরে ওই প্রসাদে থেকে যায় সারা আলী। ওই দিন রাতে প্যারানরমাল ঘটনার মুখোমুখি হন সারা আলী!

ঘটনার বর্ণনা দিয়ে চিত্রাঙ্গদা সিং বলেন— ‘সারা আলী আমাকে বলেছে, যখন বাথরুমে গিয়েছিল তখন কারো কণ্ঠ শুনতে পায়। এসময় দমকা হাওয়ার মতো কেউ তাকে অতিক্রম করে যায়। আসলে প্রসাদের পরিবেশটাও ভুতুরে ছিল। ওই এক রাতই প্রসাদে ছিল সারা। তারপরের দিনই সে হোটেলে ফিরে যায়। আমরা জানি না, এটা কোনো প্যারানরমাল ঘটনা কিনা।’

পবন কৃপলানি পরিচালিত ‘গ্যাসলাইট’ সিনেমা প্রযোজনা করেছেন রমেশ তাওরানি। আগামী ৩১ মার্চ ডিজনি + হটস্টারে মুক্তি পাবে সিনেমাটি।

লক্ষ্মণ উতেকার পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং শেষ করেছেন সারা আলী খান। এতে তার বিপরীতে রয়েছেন ভিকি কৌশল। এছাড়াও এতে অভিনয় করেছেন—বিক্রান্ত ম্যাসি, চিত্রাঙ্গদা সিং প্রমুখ। তা ছাড়া হোমি আদাজানিয়ার ‘মার্ডার মোবারক’ সিনেমায় দেখা যাবে সারাকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়