ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

ইদানিং নাটকে গল্প থাকে না, অশালীন সংলাপ থাকে : ডিপজল

প্রকাশিত: ১৫:০৩, ২৯ মার্চ ২০২৩   আপডেট: ১৬:৫০, ২৯ মার্চ ২০২৩
ইদানিং নাটকে গল্প থাকে না, অশালীন সংলাপ থাকে : ডিপজল

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্র প্রযোজক হিসেবেও তিনি সফল। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা।

ছোটপর্দার জন্য নাটক নির্মাণ করছেন ডিপজল। ডিপজল ফিল্মস থেকে ধারাবাহিক এবং একক নাটক নির্মিত হবে। তবে নাটকে এই খল-অভিনেতাকে দেখা যাবে না।

জানা যায়, প্রাথমিকভাবে তিনটি ধারাবাহিকের নির্মাণ কাজে হাত দেয়া হয়েছে। গত মঙ্গলবার থেকে শুরু হয়েছে ‘গাধার পাল’ নামে প্রথম ধারাবাহিকের কাজ। ডিপজলের সাভারের শুটিং হাউসে এর শুটিং শুরু হয়েছে। এটি রচনা করেছেন লিটন খন্দকার। আবিদ রেহানের পরিচালনায় এতে অভিনয় করছেন বড়দা মিঠু, তারেক স্বপন, নূরে আলম নয়ন, আবিদ রেহান, পারভেজ সুমন, সূচনা শিকদার, সিলভী, জুয়েল প্রমুখ।

অভিনেতা বড় দা মিঠু জানান ধারবাহিকটি প্রথমে ১৩ পর্ব দিয়ে শুরু হবে। তারপর পর্ব সংখ্যা বাড়তে থাকবে। এর গল্পে থাকবে ভিন্নতা। দুই-তিন পর্ব মিলে একটি গল্প শেষ হবে। এভাবে পরবর্তী পর্বগুলোতে নতুন নতুন গল্প দেখা যাবে। এই ধারাবাহিক শেষ হলে পরের দুটি ধারবাহিকের কাজ শুরু হবে।

নাটক প্রযোজনা প্রসঙ্গে ডিপজল বলেন, আমি সিনেমার মানুষ। সিনেমা যেমন বিনোদনের বড় মাধ্যম তেমনি শিক্ষারও মাধ্যম। নাটকের বিষয়টিও তেমন। উভয় মাধ্যমই মানুষকে আনন্দ দেয় এবং তাদের কথা বলে। চিন্তা করে দেখলাম ইদানিং ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে নাটকের মান খুব খারাপ হয়ে গেছে। গল্প থাকে না, অশালীন সংলাপ থাকে, মানসম্মত মনে হচ্ছে না। তাই চিন্তা করেছি, সুষ্ঠু ধারার বিনোদনমূলক নাটক এবং যাতে কিছু কথা থাকে এমন নাটক নির্মাণ করে দর্শকদের উপহার দেই। এটি আমার জন্য একটা এক্সপেরিমেন্ট বলতে পারেন। তবে আমি বড় পর্দার মানুষ, বড় পর্দাই আমার কাছে সবার আগে। 

ডিপজল জানান, নাটকগুলো চ্যানেল নাইনে প্রচারের জন্য নির্মাণ করা হচ্ছে।
 

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়