ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মায়া’য় মিথিলার হিন্দি সংলাপ

প্রকাশিত: ১৭:০৭, ২৯ মার্চ ২০২৩   আপডেট: ১৯:২১, ২৯ মার্চ ২০২৩
মায়া’য় মিথিলার হিন্দি সংলাপ

জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। প্রথমবারের মতো তিনি ‘মায়া’ সিনেমার মাধ্যমে টলিউডে পা রেখেছেন। ইতিমধ্যে সিনেমাটির পোস্টার প্রকাশিত হয়েছে। টলিউডের এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মিথিলা।

শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ অনুপ্রেরণায় নির্মিত হয়েছে রাজর্ষি দে পরিচালিত সিনেমা ‘মায়া’। এপ্রিল মাসে সিনেমাটি পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে। সেই লক্ষ্যে ২৮ মার্চ প্রকাশ হয়েছে সিনেমাটির সাড়ে তিন মিনিটের ট্রেইলার।

ট্রেইলারের বেশিরভাগ জুড়ে দেখা গেছে মিথিলার নতুন রূপ এবং তেজদীপ্ত হিন্দি সংলাপ। অভিনেত্রী জানান, এই সিনেমায় তার ৭০ ভাগ সংলাপই হিন্দি ভাষায়। ট্রেইলারটি প্রকাশের পর দর্শকদের পক্ষ থেকে ভালোই প্রশংসা কুড়াচ্ছেন মিথিলা ও তার দল। 

১৯৮৯ সালের কলকাতা শহর থেকে গল্পের শুরু। যা শেষ হবে সাম্প্রতিক সময়ে এসে। ধর্ষিতা হওয়ার পরে এক সংখ্যালঘু নারী কীভাবে ঘুরে দাঁড়ায় আর চলমান পুরুষতন্ত্রের শেকল ভাঙার প্রেরণা যোগায় অন্য নারীদের— সেই গল্পই বলবে ‘মায়া’।

তারকাবহুল এই সিনেমায় মিথিলার সঙ্গে আরও অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী, কমলেশ্বর মুখার্জি, তনুশ্রী চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, কনীনিকা ব্যানার্জি, দেবলীনা কুমার, রিচা শর্মা, রণিতা দাশ, রাতশ্রী দত্ত, সায়ন্তনী গুহঠাকুরতা, অনিন্দ্য চ্যাটার্জি প্রমুখ।

রাহাত/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়