ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সৈয়দপুরে মঞ্চ মাতালেন মমতাজ

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪০, ৩০ মে ২০২৩  
সৈয়দপুরে মঞ্চ মাতালেন মমতাজ

নীলফামারীর সৈয়দপুরে মঞ্চ মাতালেন ফোকসম্রাজ্ঞী ও মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য (এমপি) মমতাজ বেগম। সোমবার (২৯ মে) রাতে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে শ্রমিক গণসংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করেন তিনি।

নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে শ্রমিক গণসংবর্ধনা দেওয়া হয়। শ্রমিক গণসংবর্ধনা অনুষ্ঠান শেষে এ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি মো. জিকরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান এমপি।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী-২ আসনের সংসদ সদস্য, সাবেক সংস্কৃতি মন্ত্রী ও দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মমতাজুল হক।

জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি মো. জিকরুল হক বলেন, ‘এ অনুষ্ঠান উপলক্ষে কয়েক দিন আগে থেকেই প্রস্তুতি গ্রহণ করেছিল শ্রমিক ইউনিয়ন। সুন্দর অনুষ্ঠান হয়েছে, কোনো ধরণের বিশৃঙ্খলা ছাড়াই অনুষ্ঠানটি সফল করতে পেরে ভালো লাগছে।’

নীলফামারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, ‘অনুষ্ঠান ঘিরে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছিল। পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ দায়িত্ব পালন করেন। কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই প্রোগ্রাম সুন্দরভাবে শেষ হয়েছে।’

সিথুন/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়