ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

দর্শকের প্রশ্নে বিব্রত সারা-ভিকি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৫, ৩ জুন ২০২৩   আপডেট: ২০:১৭, ৩ জুন ২০২৩
দর্শকের প্রশ্নে বিব্রত সারা-ভিকি

বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী সারা আলী খান জুটি বেঁধে অভিনয় করেছেন ‘জারা হাটকে জারা বাঁচকে’ সিনেমায়। শুক্রবার (২ জুন) মুক্তি পেয়েছে সিনেমাটি। 

‘জারা হাটকে জারা বাঁচকে’র প্রচারে প্রেক্ষাগৃহে ঘুরে বেড়াচ্ছেন ভিকি এবং সারা। তবে এবার প্রচারে গিয়ে অপ্রিয় প্রশ্নের সম্মুখীন হতে হলো ভিকি-সারাকে।

দ্য ওয়ালের খবরে বলা হয়েছে, সম্প্রতি একটি ইভেন্টে নিজেদের সিনেমার প্রচারে এসেছিলেন সারা এবং ভিকি। সেখানেই হঠাৎ এক দর্শক প্রশ্ন তোলেন যে, অভিনেতারা কেন ভালো অভিনয়ের কোনোরকম প্রশিক্ষণ নেন না। সারা এবং ভিকির কাছে সেই দর্শক প্রশ্ন রাখেন, অভিনেতারা যখন অভিনয়কেই বেছে নিয়েছেন পেশা হিসেবে সেক্ষেত্রে নিজেদের ইগো সরিয়ে রেখে কেন আরও ভালো অভিনয় শেখার চেষ্টা করেন না তারা। 

এমন প্রশ্নবাণে বিব্রত হয়ে পড়েন সারা এবং ভিকি। তবে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন ভিকি। সেই দর্শককে তিনি বলেন, অভিনয় দক্ষতা সময়ের সঙ্গে এবং কাজের অভিজ্ঞতার মাধ্যমেই বাড়ে অভিনেতাদের। এক্ষেত্রে নিজের থিয়েটারে অভিনয়ের প্রসঙ্গ টানেন অভিনেতা।

ভিকির কথায় সুর মিলিয়ে সারা বলেন, ভিকির কথায় তিনি সহমত। তবে অভিনয় সকলেরই শেখা উচিত এমনই মনে করেন সারা। পাশাপাশি সেই দর্শককেই ঘুরিয়ে প্রশ্ন করেন সারা যে, তিনি কি মনে করেন সারার অভিনয়ে কমতি আছে? এরপর সেই দর্শককেও অভিনয় শেখার পরামর্শ দেন তিনি।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়