ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

শিহাব শাহীনের ওয়েব ফিল্মে ফারিণ 

প্রকাশিত: ১৮:৫৭, ২৯ জুলাই ২০২৩  
শিহাব শাহীনের ওয়েব ফিল্মে ফারিণ 

তরুণ নির্মাতা শিহাব শাহীন এবার নির্মাণ করতে যাচ্ছে সত্য ঘটনা অবলম্বনে ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ শিরোনামে ওয়েব ফিল্ম। বাবা আর মেয়ের গল্পে এখানে আফজাল হোসেনের মেয়ের চরিত্রে অভিনয় করবেন তাসনিয়া ফারিণ।

শিহাব শাহীন জানান, ফিল্মটি নির্মিত হবে তার সঙ্গে ঘটে যাওয়া একটা ঘটনাকে কেন্দ্র করে। তার মেয়ে অস্ট্রেলিয়া থাকেন। একদিন মেয়ে ফোন দিয়ে বলে যে, ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’। বাবা-মেয়ে দুজনের মধ্যকার একটি ঘটনাই উঠে আসবে এখানে।

‘সিন্ডিকেট’ খ্যাত এ নির্মাতা বলেন, “আফজাল হোসেন, হুমায়ূন ফরিদীর মতো শিল্পীদের সঙ্গে কাজ করা একজন পরিচালকের জন্য সুবর্ণ সুযোগ। কিন্তু ফরিদী ভাইয়ের সঙ্গে সেটা মিস করেছি। যোগাযোগ ছিল, উনি আমার কাজের প্রশংসা করতেন কিন্তু আমাদের একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। এই ফিল্মটির মধ্য দিয়ে আফজাল ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ হতে যাচ্ছে। আমি উনাকে গল্পটা শুনিয়ে বলেছি যে, এই কাজটা আমি করতে চাই, মিস করতে চাই না।তখন উনি বলেছেন যে, ‘এটা আমার জন্য অত্যন্ত আনন্দের হবে যদি এটাকে সুন্দরভাবে শেষ করতে পারো’।”

আগামী ১৭ আগস্ট থেকে অস্ট্রেলিয়াতে ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ এর শুটিং শুরু হবে। সেখানে প্রায় সপ্তাহখানেক শুটের পর বাকি অংশের দৃশ্যায়ন হবে বাংলাদেশে। ফিল্মটিতে আফজাল হোসেন, তাসনিয়া ফারিণ ছাড়াও দেখা যাবে খায়রুল বাসারকে। এছাড়াও অস্ট্রেলিয়ার বেশ কিছু শিল্পীও এতে অভিনয় করবেন। এটি নির্মিত হবে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জের জন্য।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়