ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

রজনীকান্তের সিনেমা দেখতে ভারতে জাপানি দম্পতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৩, ১০ আগস্ট ২০২৩   আপডেট: ১৬:০৪, ১০ আগস্ট ২০২৩
রজনীকান্তের সিনেমা দেখতে ভারতে জাপানি দম্পতি

তামিল সিনেমার সুপারস্টার রজনীকান্ত। তার সিনেমা মানেই অন্যরকম উন্মাদনা। দীর্ঘ দুই বছর পর মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘জেলার’। নেলসন দিলীপ কুমার নির্মিত এ সিনেমা আগামী ১০ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। প্রিয় তারকা সিনেমাটি দেখতে ভারতে এসেছেন জাপানি এক দম্পতি। ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই এ খবর প্রকাশ করেছে।

সংবাদ সংস্থাটি এক টুইটি জাপানি দম্পতির একটি ভিডিও পোস্ট করেছেন। ভাইরাল এ ভিডিও থেকে জানা যায়, পুরুষ ভক্তের নাম ইয়াসুদা হিদেতুসি। জাপানে রজনীকান্তের ফ্যান ক্লাব রয়েছে। ওই ক্লাবের লিডার ইয়াসুদা। এ ভক্ত বলেন, ‘‘জেলার’ সিনেমা স্থানীয় প্রেক্ষাগৃহে দেখার জন্য আমরা জাপান থেকে চেন্নাইয়ে এসেছি।’’

ডার্ক কমেডি ও অ্যাকশন ঘরানার ‘জেলার’ সিনেমায় রজনীকান্তের চরিত্রের নাম ‘টাইগার’ বা মুথুভেল পান্ডিয়ান। সিনেমাটিতে তাকে এক পুলিশ অফিসারের বাবার চরিত্রে দেখা যাবে। সিনেমাটির প্রিভিউতে রজনীকান্তকে তলোয়ার এবং বন্দুক ব্যবহার করতে দেখা গিয়েছে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে আরো অভিনয় করেছেন— জ্যাকি শ্রফ, মোহনলাল, শিবা রাজকুমার, বসন্ত রবি, তামান্না ভাটিয়া, সুনীল প্রমুখ। ২০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রযোজনা করেছেন কালানিথি মরন।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়