ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

‘বর্ষার হিরো ডিএ তায়েব, আমার কোনো নায়িকা লাগবে না’

প্রকাশিত: ১৬:০৩, ১৩ সেপ্টেম্বর ২০২৩  
‘বর্ষার হিরো ডিএ তায়েব, আমার কোনো নায়িকা লাগবে না’

তারকা দম্পতি অনন্ত-বর্ষা। দুজনে একসঙ্গে সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন। একই ছন্দে একটার পর একটা সিনেমায় অভিনয় করে যাচ্ছিলেন তারা। তবে এবার তাদের জুটির ছন্দপতন ঘটল। অনন্ত নয়, ডিএ তায়েবের নায়িকা হচ্ছেন বর্ষা। এটাকে অনন্তর উদারতা বলেই মনে করছেন ডিএ তায়েব।

হিন্দি ‘শোলে’র অনুকরণে ১৯৭৭ সালে ‘দোস্ত দুশমন’ নির্মাণ করে করেছিলেন দেওয়ান নজরুল। সিনেমাটি ব্যাপক দর্শকপ্রিয়তা পায়। এবার একই নামে নির্মাণ করা হচ্ছে সিনেমা। এই সিনেমায় দেখা যাবে অনন্ত জলিল, ডিএ তায়েব ও বর্ষাকে। 

সম্প্রতি শাহরিয়া নাজিম জয়ের উপস্থাপনায় ‘১৩টি প্রশ্ন’-তে এসেছিলেন ডিএ তায়েব। অনুষ্ঠানে অভিনয় ক্যারিয়ার নিয়ে বলতে গিয়ে কথা প্রসঙ্গে ‘দোস্ত দুশমন’ নিয়েও কথা বলেন এই চিত্রতারকা। এই সিনেমায় ডিএ তায়েব ভিলেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “না, এই সিনেমায় আমি হিরো। অনন্ত ভাই নিজেই বলেছেন, ‘বর্ষার হিরো ডিএ তায়েব, আমার কোনো নায়িকা লাগবে না।’ এটা উনার উদারতা, উনার ভালোবাসা।’’

অনুষ্ঠানে নিজের সিনেমা ক্যারিয়ার নিয়ে বলতে গিয়ে ডিএ তায়েব বলেন, আমার একটি সিনেমাও ফ্লপ হয়নি। সবগুলো সিনেমাই আলোচনায় ছিল। সোনাবন্ধু থেকে ঈশা খাঁ, সবগুলো সিনেমাই দর্শকের কাছে প্রশংসা পেয়েছে।

রাহাত/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়