ঢাকা     বৃহস্পতিবার   ৩০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১

৭০ বছর বয়সে ৩ সন্তানের জননীকে বিয়ের করলেন অভিনেতা হাল্ক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৩, ২৫ সেপ্টেম্বর ২০২৩  
৭০ বছর বয়সে ৩ সন্তানের জননীকে বিয়ের করলেন অভিনেতা হাল্ক

স্ত্রী স্কাই ডেইলির সঙ্গে হাল্ক

সত্তর বছর বয়সে ফের বিয়ে করলেন মার্কিন অভিনেতা ও রেসলার হাল্ক হোগান। কনে ৪৫ বছর বয়সী স্কাই ডেইলি।  

শুক্রবার (২২ সেপ্টেম্বর) ফ্লোরিডায় চার্চে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন হাল্ক-স্কাই। এ সময় পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। দুজনেরই এটি তৃতীয় বিয়ে। যুক্তরাষ্ট্রভিত্তিক সেলিব্রেটি গসিপ সাইট টিএমজেড ডটকম এ খবর প্রকাশ করেছে।

বিয়ের কিছু ছবি প্রকাশ করেছে সংবাদমাধ্যমটি। তাতে দেখা যায়, হাল্ক হোগান একটি কালো রঙের টাক্সেডো ও মাথায় ব্যান্ডানা পরেছেন। আর স্কাই ডেইলি পরেছেন সাদা রঙের গাউন। স্কাই ডেইলি পেশায় একজন ইয়োগা প্রশিক্ষক ও হিসাবরক্ষক।

একটি পার্টিতে প্রথম পরিচয় হাল্ক-স্কাইয়ের। তারপর দেড় বছর লুকিয়ে প্রেম করেন তারা। চলতি বছরের জুলাই মাসে বাগদান সম্পন্ন করেন হাল্ক-স্কাই। হাল্ক ছয় ক্যারেটের ডায়মন্ডের রিং দিয়ে ফ্লোরিডার একটি রেস্তোরাঁয় স্কাইকে বিয়ের প্রস্তাব দেন।

টিএমজেড ডটকম-কে একটি সূত্র বলেন— ‘ডায়মন্ডের এই আংটির মূল্য ৫ লাখ মার্কিন ডলার।’ বাংলাদেশি মুদ্রায় এ আংটির মূল্য ৫ কোটি ৫১ লাখ ২৭ হাজার টাকার বেশি। তবে ডেইলি মেইল জানিয়েছে, এ আংটির মূল্য ১ লাখ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ১০ লাখ টাকার বেশি।

১৯৮৩ সালে লিন্ডা হোগানকে বিয়ে করেন হাল্ক হোগান। ২০০৯ সালে ভেঙে যায় এ সংসার। দীর্ঘ ২৬ বছরের সংসারে তাদের দুটো সন্তান রয়েছে। ২০১০ সালে জেনিফার ম্যাকড্যানিয়েলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন হাল্ক। ২০২১ সালে ভেঙে যায় দ্বিতীয় সংসারও। তবে এ সংসারে তাদের কোনো সন্তান নেই।

দ্বিতীয় সংসার ভাঙার পর স্কাই ডেইলির সঙ্গে সম্পর্কে জড়ান হাল্ক। স্কাই ডেইলিরও এটি তৃতীয় বিয়ে। তার ৯ বছর বয়সী এক মেয়ে এবং ১৪ ও ১৬ বছর বয়সী দুটি পুত্র সন্তান রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়