ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

ছবি তুলতে নিষেধ করে গুঞ্জন উসকে দিলেন আনুশকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ২ অক্টোবর ২০২৩   আপডেট: ১৪:৩৮, ২ অক্টোবর ২০২৩
ছবি তুলতে নিষেধ করে গুঞ্জন উসকে দিলেন আনুশকা

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ব্যক্তিগত জীবনে ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। এ সংসারে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। গত কয়েক দিন ধরে গুঞ্জন উড়ছে, দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন আনুশকা।

মা হতে যাওয়ার গুঞ্জনে বলিপাড়ায় জোর চর্চা চললেও মুখে কুলুপ এঁটেছেন আনুশকা। এর মাঝে পাপারাজ্জিদের ছবি তুলতে নিষেধ করে গুঞ্জনের আগুনে ঘি ঢাললেন আনুশকা নিজেই। এ মুহূর্তের একটি ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, গাড়ির প্যাসেঞ্জার সিটে বসে আছেন আনুশকা। তার পরনে প্যান্ট ও ঢিলেঢালা শার্ট। এসময় পাপারাজ্জিরা ছবি তুলতে চাইলে নিষেধ করেন আনুশকা। খানিক পরই ওই স্থান ত্যাগ করেন এই অভিনেত্রী।

এর আগে একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে বলেন, ‘আনুশকা দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন। গতবারের মতো এবারো সময় মতো সন্তান আগমনের খবরটি জানাবেন তারা।’

গত কয়েক মাস ধরেই আনুশকা নিজেকে সব কিছু থেকে এক প্রকার আড়ালেই রেখেছেন। এমনকি তার স্বামী বিরাট কোহলির সঙ্গে ক্রিকেট ম্যাচেও যাচ্ছেন না তিনি।

২০১৭ সালের ১১ ডিসেম্বর ভালোবেসে ঘর বাঁধেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। বিয়ের চার বছরের মাথায় ২০২১ সালে বিরাট-আনুশকার কোলজুড়ে আসে প্রথম কন্যা সন্তান ভামিকা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ