ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

২০ বছর পর এক সিনেমায় অক্ষয়-রাভিনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৬, ১২ অক্টোবর ২০২৩   আপডেট: ১৭:৫৮, ১২ অক্টোবর ২০২৩
২০ বছর পর এক সিনেমায় অক্ষয়-রাভিনা

বলিউডের জনপ্রিয় তারকা জুটি অক্ষয় কুমার ও রাভিনা ট্যান্ডন। তাদের অভিনীত আলোচিত সিনেমা ‘মোহরা’ (১৯৯৪)। এ সিনেমার ‘টিপ টিপ বারসা পানি’ গানটি দর্শক-শ্রোতাদের মন জয় করেছিল।

অক্ষয়-রাভিনা অভিনীত সিনেমা ‘পুলিশ ফোর্স: অ্যান ইনসাইড স্টোরি’। ২০০৪ সালে মুক্তি পায় এটি। তারপর কেটে গেছে ২০ বছর। কিন্তু আর কোনো সিনেমায় একসঙ্গে অভিনয় করেননি তারা। ফের একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন অক্ষয়-রাভিনা।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই-কে সাক্ষাৎকার দিয়েছেন অক্ষয়। এ আলাপচারিতায় তিনি বলেন, ‘‘আমরা ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ সিনেমায় একসঙ্গে অভিনয় করব। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু করব। আমাদের ‘টিপ টিপ বারসা পানি’ গানটি দুর্দান্ত ছিল। আমরা সর্বাধিক হিট সিনেমা উপহার দিয়েছি। দীর্ঘ দিন পর একসঙ্গে অভিনয় করার জন্য অপেক্ষা করছি এবং আমরা একসঙ্গে পর্দায় হাজির হবো।’’

‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ সিনেমা পরিচালনা করছেন আহমেদ খান। বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করবেন— সুনীল শেঠি, সঞ্জয় দত্ত, পরেশ রাওয়াল, জনি লিভার প্রমুখ। জিও স্টুডিওয়ের ব্যানারে এটি প্রযোজনা করছেন ফিরোজ এ নাদিয়াদওয়ালা। ২০২৪ সালের ২০ ডিসেম্বর মুক্তি পাবে এটি।

ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রাভিনা-অক্ষয়। ‘মোহরা’ সিনেমার শুটিং সেটে তাদের ঘনিষ্ঠতা শুরু হয়। এই সিনেমার ‘টিপ টিপ বারসা পানি’ গানে রাভিনার আবেদন কোটি পুরুষের মনে শিহরণ জাগিয়েছিল। কিন্তু সে সময় এই অভিনেত্রী অক্ষয়কেই বেছে নিয়েছিলেন। পরবর্তীতে মন্দিরে গিয়ে তারা বাগদান সারেন। কথা ছিল, ‘খিলাড়িও কা খিলাড়ি’ সিনেমার শুটিং শেষ হলে বিয়ে করবেন। কিন্তু শেষ পর্যন্ত তাদের সম্পর্ক টেকেনি।

পরবর্তী সময়ে চিত্র পরিবেশক অনিল থাডানিকে বিয়ে করেন রাভিনা। অন্যদিকে জীবনসঙ্গী হিসেবে অভিনেত্রী টু্ইঙ্কেল খান্নাকে বেছে নেন অক্ষয়। তবে অক্ষয়-রাভিনার মধ্যে এখন কোনো তিক্ততা নেই।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়