ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

মহেশ বাবুর সোয়েটারের মূল্য প্রায় দেড় লাখ!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ১৮ অক্টোবর ২০২৩   আপডেট: ০৮:২৭, ১৮ অক্টোবর ২০২৩
মহেশ বাবুর সোয়েটারের মূল্য প্রায় দেড় লাখ!

ভারতীয় চলচ্চিত্র অভিনয়শিল্পীদের বিলাসবহুল গাড়ি ও স্পোর্টস বাইকের প্রতি আলাদা ভালোবাসা রয়েছে। মার্কেটে নতুন মডেলের গাড়ি বা মোটর সাইকেল এলেই তা সংগ্রহ করার চেষ্টা করেন তারা।

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবুরও গাড়ির প্রতি ভালোবাসা কম নয়। এই অভিনেতা সবসময়ই ভালো ব্র্যান্ডের গাড়ি ব্যবহার করে থাকেন। এবার তার পরনের একটি সোয়েটার নজর কেড়েছে নেটিজেনদের। কারণ এ সোয়েটারের মূল্য জানলে অনেকের চোখ কপালে উঠে যাবে!

কয়েক দিন আগে ভারতীয় একটি ম্যাগাজিন তাদের ইনস্টাগ্রামে মহেশ বাবুর কয়েকটি ছবি পোস্ট করেছেন। সম্প্রতি মহেশ বাবু একটি ফটোশুটে অংশ নেন। এই ফটোশুটেরই ছবি এগুলো। তাতে দেখা যায়, মহেশ বাবুর মাথার চুলগুলো কিছুটা এলোমেলো। গায়ে মাল্টি কালারের সোয়েটার, পরনে জিন্স। তবে সবকিছু ছাপিয়ে মহেশ বাবুর সোয়েটারটি নেটিজেনদের নজর কেড়েছে।

 

সিয়াসাত ডটকম জানিয়েছে, বিশ্বের সবচেয়ে বিলাসবহুল ফরাসি ব্র্যান্ড লুই ভিতোঁর তৈরি করেছে মহেশ বাবুর সোয়েটারটি। মাল্টি কালারের এ সোয়েটারের মূল্য ১২৫০ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ৩৭ হাজার ৫৭০ টাকা।

মহেশ বাবু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সরকারু ভারি পাতা’। পরশুরাম পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন মহেশ বাবু ও কীর্তি সুরেশ। গত বছরের ১২ মে মুক্তি পায় সিনেমাটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করে ২৩০ কোটি রুপি।

মহেশ বাবুর পরবর্তী সিনেমা ‘গুন্তুর করম’। এটি পরিচালনা করছেন ত্রিবিক্রম শ্রীনিবাস। অ্যাকশন-কমেডি-ড্রামা ঘরানার এ সিনেমা ২০২৪ সালের ১২ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়