ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

শাহরুখের জন্মদিনের পার্টিতে একঝাঁক তারকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৯, ৩ নভেম্বর ২০২৩   আপডেট: ১৪:৫১, ৩ নভেম্বর ২০২৩
শাহরুখের জন্মদিনের পার্টিতে একঝাঁক তারকা

বলিউড বাদশাহ শাহরুখ খান। লাইট-ক্যামেরা-অ্যাকশনে এখনো দারুণ সরব। শুধু তাই নয়, বক্স অফিসেও ঝড় তুলছেন তিনি। বৃহস্পতিবার (২ নভেম্বর) ৫৮ বছর পূর্ণ করেন এই অভিনেতা। যদিও তাকে দেখে তা বোঝার উপায় নেই।

গত বুধবার দিবাগত মধ্যরাত থেকে সোশ্যাল মিডিয়ায় সহকর্মী-ভক্তদের শুভেচ্ছা বার্তায় সিক্ত হয়েছেন শাহরুখ। পাশাপাশি প্রিয় তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হাজার হাজার ভক্ত ছুটে যান তার বাড়ি মান্নাতের সামনে।

গতকাল রাতে কাছের মানুষদের নিয়ে জন্মদিন উদযাপন করেন শাহরুখ। এই গ্র্যান্ড পার্টিতে বলিউডের অনেকে উপস্থিত ছিলেন। এ তালিকায় রয়েছেন— কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, অমৃতা আরোরা, অর্জুন কাপুর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, আলিয়া ভাট প্রমুখ।

গতকাল রাতে শাহরুখের জন্মদিন পার্টি থেকে ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করেন কারিনা কাপুর খান। এদিন সাদা রঙের অফ-শোল্ডার শার্টিনের পোশাক পরে পার্টিতে হাজির হয়েছিলেন তিনি। সবুজ রঙের সিক্যুইন কাজ করা লং ড্রেসে দেখা যায় কারিশমাকে।

রণবীর কাপুর ও আলিয়া ভাট দম্পতি শাহরুখের পার্টিতে হাজির হয়েছিলেন। কাপুর সিস্টার্সদের সঙ্গে রোমান্টিক মুডে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় এ জুটিকে। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন দম্পতি একসঙ্গে হাজির হন পার্টিতে।

শাহরুখ অভিনীত ‘জওয়ান’ সিনেমা বক্স অফিসে ঝড় তুলেছিল। এ সিনেমার পরিচালক অ্যাটলি কুমারও পার্টিতে যোগ দিয়েছিলেন। তা ছাড়াও সঞ্জয় কাপুর, ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির দেখাও মিলেছে এই পার্টিতে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়