ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

‘বুড়ো বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ২৯ নভেম্বর ২০২৩   আপডেট: ১৩:৪১, ২৯ নভেম্বর ২০২৩
‘বুড়ো বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে’

নানা জল্পনার পর সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। গত ২৭ নভেম্বর ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই যুগল।

পরমব্রত-পিয়ার বিয়ের খবর প্রকাশ্যে আসার পর দারুণভাবে সমালোচনার মুখে পড়েন তারা। তবে বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন এই নবদম্পতি। অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন পরমব্রত।  

আরো পড়ুন: পিয়ার সঙ্গে বিচ্ছেদ আমার জীবনের সবচেয়ে বড় ক্ষতি: অনুপম

ভারতীয় একটি সংবাদমাধ্যমে পরমব্রত চ্যাটার্জি বলেন, ‘বুড়ো বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে। বিয়েটা প্রথম থেকেই খুব প্রাইভেট রাখতে চেয়েছি। একেবারে ঘরোয়াভাবে অনুষ্ঠান হয়েছে। শুধু পরিবারের লোকজনই উপস্থিত ছিল।’

এদিকে বিয়ের পরের দিনই অসুস্থ হয়ে পড়েন পরমব্রতর স্ত্রী পিয়া। তার কিডনিতে পাথর ধরা পড়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তার অস্ত্রোপচার হয়েছে।

২০০১ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন সংগীতশিল্পী অনুপম রায়। ওই সময়ে গুঞ্জন উঠেছিল, পরমব্রতর সঙ্গে পরকীয়ার কারণে অনুপমের সংসার ভেঙেছে। যদিও তা অস্বীকার করেন পরমব্রত। কিন্তু সেই পিয়ার গলায় মালা পরিয়ে সমালোচনার মুখে পড়েছেন ৪৩ বছর বয়সী এই নায়ক।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়