ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

পাকিস্তানি অভিনেত্রী নওশীন মারা গেছেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪২, ৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৮:৫১, ৭ ডিসেম্বর ২০২৩
পাকিস্তানি অভিনেত্রী নওশীন মারা গেছেন

দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে হার মানলেন পাকিস্তানি অভিনেত্রী-সঞ্চালক নওশীন মাসুদ। বুধবার (৬ ডিসেম্বর) সকালে মারা গেছেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৪২ বছর।

নওশীনের মৃত্যুর খবর জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন তার প্রাক্তন স্বামী তারিক কোরাইশী। এ স্ট্যাটাসে তিনি লিখেন, ‘দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে আজ সকালে আমার প্রাক্তন স্ত্রী নওশীন মাসুদ মারা গেছে। নওশীন তার দুই পুত্রকে প্রচন্ড ভালোবাসতো। তারা ছিল তার সন্তান, উপদেষ্টা, সে যখন তাদের দেখতো তার চোখ দুটো জ্বল জ্বল করতো। পুত্রদের জন্য সে চমৎকার স্মৃতি রেখে গেছে, শান্তিতে ঘুমাও।’

২০০০ সালে ক্যারিয়ার শুরু করেন নওশীন। তবে ২০১০ সালে আলোচনায় আসেন তিনি। ‘ডলি কি আয়েগি ভারত’ সিরিয়ালে শক্তিশালী নারী চরিত্রে অভিনয় করেন। তার চরিত্রের নাম ছিল সাবা। পরবর্তীতে ‘জাল’, ‘ঘর তো আখির আপনা হায়’, ‘কলোনি ১৯৫২’সহ বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করে প্রশংসা কুড়ান এই অভিনেত্রী।

১৯৮১ সালে পাকিস্তানের করাচিতে জন্মগ্রহণ করেন নওশীন। সেখানেই তার বেড়ে ওঠা। ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনের ওপর পড়াশোনা করে নাম লেখান অভিনয়ে। ব্যক্তিগত জীবনে তারিক কোরায়েশিকে বিয়ে করেন। পরে তাদের বিচ্ছেদ হয়। এ সংসারে জন্ম নেয় দুই পুত্র সন্তান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়