ঢাকা     রোববার   ০৩ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৯ ১৪৩০

বৈরিতা ভুলে একসঙ্গে পটুয়াখালী যাচ্ছেন তারা

প্রকাশিত: ১৮:৫৫, ১২ ফেব্রুয়ারি ২০২৪  
বৈরিতা ভুলে একসঙ্গে পটুয়াখালী যাচ্ছেন তারা

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুট ও শো-রুম উদ্বোধন করে থাকেন। এসব কাজ করতে গিয়ে ব্র্যান্ড প্রমোটার বারিশ হকের সঙ্গে তার ঘনিষ্ঠতা তৈরি হয়। বিভিন্ন অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা যায়। কিন্তু সম্প্রতি তাদের মাঝে তৈরি হয় দূরত্ব।

কোরিওগ্রাফার গৌতম সাহার মধ্যস্থতায় বৈরিতা ভুলে ফের একসঙ্গে কাজ করতে যাচ্ছেন অপু-বারিশ। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) পটুয়াখালীর জাহান’স ব্রাইডাল স্টুডিও উদ্বোধন করতে যাচ্ছেন তারা।

গতকাল বারিশ ও তার স্বামী সীমান্ত অপু বিশ্বাসের এবি ক্যাফেতে হাজির হন। এসময় সঙ্গে নেন তাদের মুসাফির রেস্তোরাঁর আস্ত খাসির রোস্ট, পোলাও, কাবাব, কেক। তা ছাড়াও অপু বিশ্বাসের জন্য উপহার সামগ্রী নিয়ে যান বারিশ। এ সময় ক্যাফেতে উপস্থিত ছিলেন অপু বিশ্বাস, গৌতম সাহা, প্রার্থনা ফারদিন দীঘি, জাহান’স ব্রাইডালের কর্ণধার আকিব প্রমুখ।

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘আসলে পরিবারের লোকজনের সঙ্গে মনোমালিন্য হবে এটাই স্বাভাবিক। বারিশ আমাদের পরিবারেরই একজন। বারিশ সবসময় আমাকে মুগ্ধ করেছে। ওর জন্য সবসময়ই আমার ভালোবাসা থাকবে। আগামীকাল আমরা একসঙ্গে পটুয়াখালী যাচ্ছি, আমরা সেখানে জাহান’স ব্রাইডাল স্টুডিও উদ্বোধন করব।’

এদিকে, অপু বিশ্বাস অভিনীত ‘ছায়াবৃক্ষ’ সিনেমাটি ১৬ ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পাবে। সরকারি অনুদানের এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও নিরব। বন্ধন বিশ্বাস পরিচালিত সিনেমাটি সিলেট অঞ্চলের চা শ্রমিকদের জীবনযাপনের নানাদিক কেন্দ্র করে নির্মিত হয়েছে।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়