ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

দ্বিতীয় সন্তানের মা-বাবা হলেন আনুশকা-বিরাট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৭, ২১ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১০:৫৫, ২১ ফেব্রুয়ারি ২০২৪
দ্বিতীয় সন্তানের মা-বাবা হলেন আনুশকা-বিরাট

দ্বিতীয় সন্তানের মা-বাবা হলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি। গত ১৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের জন্ম দেন আনুশকা। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে ইনস্টাগ্রাম পোস্টে আনন্দের খবরটি জানান আনুশকা নিজেই।

এ পোস্টে আনুশকা শর্মা লেখেন, ‘আনন্দের সঙ্গে সবাইকে জানাচ্ছি যে, গত ১৫ ফেব্রুয়ারি আমাদের পুত্রসন্তান আকায়ার জন্ম হয়েছে। আমাদের জীবনের চমৎকার এই সময়ে আপনাদের আশীর্বাদ কামনা করছি।’

আনুশকা-বিরাট দম্পতির প্রথম সন্তানের নাম ভামিকা। কন্যার জন্মের পরও সবার কাছ থেকে দীর্ঘদিন আড়ালে রেখেছিলেন। এবারো তার ব্যত্যয় ঘটেনি। এ বিষয়ে আনুশকা লেখেন, ‘আমরা অনুরোধ করছি, দয়া করে আমাদের গোপনীয়তাকে সম্মান করুন।’

দীর্ঘদিন ধরে গুঞ্জন উড়ছিল, দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন বিরাট-আনুশকা। কিন্তু কখনো তা স্বীকার করেননি এই যুগল। তবে পুত্রসন্তানের মা হওয়ার খবর জানানোর পর থেকে বলিউড তারকাদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন আনুশকা-বিরাট।

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেন বিরাট-আনুশকা। কিন্তু মিয়া-বিবি কেউ-ই মুখ খুলছিলেন না। সর্বশেষ ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন এই যুগল।

২০২০ সালের আগস্টে আনুশকার প্রথম সন্তানের মা হতে যাওয়ার খবর জানা যায়। এরপর বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে তার বেবি বাম্পের ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। ২০২১ সালের ১১ জানুয়ারি কন্যা সন্তানের মা হন আনুশকা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়