ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের পরকীয়ার গুঞ্জন, যা বললেন অভিনেতা বিবেক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ২৩ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১২:১৬, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের পরকীয়ার গুঞ্জন, যা বললেন অভিনেতা বিবেক

বলিউড কিং শাহরুখ খান। পর্দার মতো বাস্তব জীবনেও রোমান্স কিং তিনি। ভালোবেসে গৌরি খানকে বিয়ে করেছেন শাহরুখ। এ জুটির প্রেম সিনেমার গল্পকেও হার মানায়। কিন্তু শাহরুখ খান অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছিলেন— এমন গুঞ্জনও চাউর হয়েছিল।

শাহরুখ খান কি সত্যি সত্যি পরকীয়া সম্পর্কে জড়িয়েছিলেন? দীর্ঘ সময় পর এ বিষয়ে মুখ খুলেছেন শাহরুখ খানের ঘনিষ্ঠ বন্ধু, অভিনেতা-প্রযোজক বিবেক ভাসওয়ানি। সিদ্ধার্থ কানানকে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন তিনি।

আলাচারিতার শুরুতে বিবেক ভাসওয়ানি বলেন, ‘আপনি সেক্সুয়াল সম্পর্কের কথা বলছেন? না, শাহরুখ এ ধরনের মানুষই না। আমি জানি না এই গুঞ্জন কোথা থেকে উঠেছিল। আমরা একই বাড়িতে থাকতাম। আমার বাবা-মাও ছিলেন। ক্যারিয়ার নিয়ে তার চিন্তা ও চাপ ছিল। ওই সময়ে গৌরিকে বিয়ে করতে হয়েছিল। এসবের মধ্যে সম্পর্ক কোথায় হবে?’  

‘তাদের (শাহরুখ-প্রিয়াঙ্কা) মাঝে বন্ধুত্বের সম্পর্ক ছিল। কিন্তু কোনো সেক্সুয়াল সম্পর্ক ছিল না। এ কথা আমি ভাবতেও পারি না।’ বলেন বিবেক ভাসওয়ানি।

শাহরুখের জীবন জুড়ে একজন নারী রয়েছেন। আর তিনি হলেন গৌরি খান। শাহরুখ খান গৌরির প্রতি আসক্ত। এসব তথ্য উল্লেখ করে বিবেক ভাসওয়ানি বলেন, ‘আপনি এমন কতগুলো গুঞ্জন শুনেছেন? আমাদের কাছে প্রিয়াঙ্কা চোপড়ার একটি গুজব ছিল। কিন্তু শাহরুখের আর কি গুজব ছিল? একটিও না। শাহরুখ এ ধরনের মানুষই না।’

১৯৮৪ সালে এক বন্ধুর বাড়িতে প্রথম দেখা শাহরুখ-গৌরির। তখন শাহরুখের বয়স ২৫। প্রথম দেখাতেই গৌরির প্রেমে পড়েন তিনি। অনেক সংগ্রামের পর ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ে করেন তারা। এ দম্পতির তিন সন্তান রয়েছে।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়